| সকাল ৭:২১ - সোমবার - ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৯ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

জিম্বাবুয়ে সফরে নেই ধোনি-রায়না-শর্মা -কোহলি

অনলাইন ডেস্ক,২৯ জুন ২০১৫, সোমবার:

জিম্বাবুয়ে সফরের জন্য দল ঘোষণা করেছে ভারত ক্রিকেট বোর্ড। জিম্বাবুয়ে সফরে ৩ ওয়ানডে ও ২ টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত ক্রিকেট দল। ওয়ানডে ও টি-টোয়েন্টি- দুই দলে ১৫ জন করে খেলোয়াড় রাখা হয়েছে। জিম্বাবুয়ে সফরে বিশ্রামে রাখা হয়েছে ভারতের ওয়ানডে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, টেস্ট অধিনায়ক বিরাট কোহলি, রোহিত শর্মা, সুরেশ রায়না ও শিখর ধাওয়ানকে। কোনো  দলে জায়গা পাননি অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। দীর্ঘদিন পর বাংলাদেশের বিপক্ষে টেস্টে ফেরা স্পিনার হরভজন সিংকে ওয়ানডে দলে রাখা হয়েছে। আজিঙ্কা রাহানেরেক ওয়ানডে ও চেতেশ্বর পুজারাকে টি-টোয়েন্টি অধিনায়ক করা হয়েছে। ১০ জুলাই সিরিজের প্রথম ওয়ানডেতে ভারতকে স্বাগত জানাবে জিম্বাবুয়ে।

ভারত ওয়ানডে দল
আজিঙ্কা রাহানে (অধি:), মুরলি বিজয়, আম্বাতি রাইডু, মনোজ তিওয়ারি, কেদা যাদব, রবিন উথাপ্পা, মনীষ পাণ্ডে, হরভজন সিং, অক্ষর প্যাটেল, করণ শর্মা, ধাওয়াল কুরকার্নি, স্টুয়ার্ট বিনি, ভুবনেশ্বর কুমার , মোহিত শর্মা ও সন্দীপ শর্মা।

ভারত টি-টোয়েন্টি দল
অভিনব মুকুন্দ, কে এল রাহুল, চেতেশ্বর পুজারা (অধি:), করুন নায়ার, শ্রেয়াস, নামান ওঝা, বিজয় শঙ্কর, অমিত মিশ্র, প্রজ্ঞান ওঝা, শারদুল ঠাকুর, বরুন আরোন, অভিমান্য মিঠুন, উমেশ যাদব শ্রেয়াস ঘোষাল ও বি অপরাজিত।

সর্বশেষ আপডেটঃ ৪:৪৭ অপরাহ্ণ | জুন ২৯, ২০১৫