| বিকাল ৫:৪০ - বুধবার - ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ - ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ - ১০ই শাবান, ১৪৪৫ হিজরি

নান্দাইলে শ্রমিক নেতা মনসুর হত্যাকারীদের গ্রেফতার ও ফাাঁসির দাবীতে মানববন্ধন মিছিল সমাবেশ

 

ভ্রাম্যমান প্রতিনিধি ঃ , ২৮ জুন ২০১৫, রবিবার:

 নান্দাইলের সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ভূইয়ার বড়ভাই শ্রমিক নেতা আবুল মুনসুর ভূইয়ার হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবীতে  আজ রবিবার  মানববন্ধন, বিক্ষোভ মিছিল, সমাবেশ ও স্মারকলিপি প্রদান করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

সকাল ১১ টায় ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহাসড়কের উপজেলা পরিষদের সামনে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সম্মুখে ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহা- সড়কে এক সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম ভ’ইয়া, উপজেলা আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম শাহান, শাহাব উদ্দিন ভূইয়া, রফিকুল ইসলাম রেণু, মোজাম্মেল হক রিপন ও ছাত্রলীগ নেতা আবু হোসাইন মোহাম্মদ ইয়াহিয়া সুমন প্রমূখ। সমাবেশটি পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ জামাল আকন্দ।

সমাবেশে বক্তরা অবিলম্বে আবুল মুনসুর ভূইয়ার পলাতক আসামীদের গেফতার, আওয়ামীলীগের নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে লাগাতার কর্মসূচী দিয়ে নান্দাইলকে অচল করে দেয়া হবে। মানব বন্ধন ও সমাবেশ চলাকালীন সময়ে ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহা-সড়কের যানবাহন প্রায় ৪৫ মিঃ অবরোধের মধ্যে পড়ে।

সমাবেশ শেষে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে স্মারক লিপি প্রদান করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম ভূইয়া সহ আওয়ামীলীগের উপজেলা কমিটির নেতৃবৃন্দ ।

উলেস্নখ্য গত বছরের ২০ নভেম্বর নান্দাইল পৌর আওয়ামীলীগের সমাবেশ চলাকালীন সময়ে একদল সন্ত্রাসী আবুল মুনসুর ভূইয়াকে হত্যা করে।#

সর্বশেষ আপডেটঃ ৯:৪৯ অপরাহ্ণ | জুন ২৮, ২০১৫