| রাত ১০:২৯ - শনিবার - ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

মুক্তিযোদ্ধা পরিবারের সুযোগ বৃদ্ধির জন্য আইন করছে সরকার—এম.এ হান্নান এম.পি

এইচ. এম জোবায়ের হোসাইন, ত্রিশাল, ২৭ জুন ২০১৫, শনিবার,
মুক্তিযোদ্ধা পরিবারেভ সুযোগ -সুবিধা বৃদ্ধির জন্য আইন প্রনয়ন করছে সরকার। তারা জাতির সর্ব শ্রেষ্ঠ সন্তান। মুক্তিযোদ্ধাদের জন্য আমরা স্বাধীন বাংলাদেশ ও লাল সবুজে পতাকা পেয়েছি। তাদের জন্য আমরা গর্বিত।
গত শুক্রবার দুপুরে মময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব এম. এ হান্নান উপরোক্ত কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, ত্রিশাল উপজেলার ১২টি ইউনিয়নে একটি করে মুক্তিযোদ্ধা সংসদ ভবন নির্মাণের উদ্যোগ হাতে নেওয়া হয়েছে। যেসকল ইউনিয়নে ভবন রয়েছে সেগুলোকে সংস্কার করে সুন্দর করা এবং যেসকল ইউনিয়নে ভবন নেই সে সকল ইউনিয়নে ভবন নির্মানের প্রক্রিয়া চলছে। শিগ্রই তা বাসত্মবায়ন হবে ইনশালস্নাহ।
ত্রিশাল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের নেতেৃবৃন্দের সাথে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে আয়োজিত মত বিনিময় সভায় মুক্তিযোদ্ধা কমান্ডের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলগণ বক্তব্য রাখেন।
বিশেষ অতিথির বক্তব্যে ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন বলেন, মুক্তিযোদ্ধা ও তারঁ সনত্মানদের যে কোন কাজের বা সহযোগিতা করার জন্য উপজেলা পরিষদের দ্বার উন্মুক্ত থাকবে।
মতবিনিময় সভায় ত্রিশাল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার নাজিম উদ্দিন আহমেদ সভাপতি বক্তব্যে সাবেক দলীয় সংসদ সদস্যদের উদ্বৃতি দিয়ে বলেন, গত দুই বারে যারা আওয়ামীলীগের সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন, তারা নির্বাচনের পরে এ মুক্তিযোদ্ধা কার্যালয়ে আসেননি। তিনি ১২ ইউনিয়নে মুক্তিযোদ্ধা সংসদের অফিস নির্মানের পরিকল্পনা গ্রহণ করার জন্য ধন্যবাদ জানান।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপসি’ত ছিলেন, ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ইঞ্জিনিয়ার সুরম্নজ আলী মন্ডল, সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার তপন, ত্রিশাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মোহাম্মদ সাজেদুল কবীর জোয়ারদার, উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুর রউফ, এডভোকেট আব্দুল বারেক, ত্রিশাল পৌর জাতীয় পার্টির সভাপতি মোঃ ফজলুল হক, হিন্দু, বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদেও সভাপতি গৌরাঙ্গ রায়, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি দোলোয়ার হোসেন কামাল, উপজেলা যুব সংহতির সভাপতি আমিনুল হক সোহেল, সাধারণ সম্পাদক বিপস্নব হাসান, পৌর যুব সংহতির সভাপতি মালেক চাঁন দেওয়ান, উপজেলা ছাত্র সমাজের সভাপতি সাখাওয়াত হোসেন অনিক সাধারণ সম্পাদক আবু লায়েছ প্রমূখ।

সর্বশেষ আপডেটঃ ১০:৩৬ অপরাহ্ণ | জুন ২৭, ২০১৫