| সকাল ৮:৪৭ - শনিবার - ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ফায়ার সার্ভিস জনগণের সেবায় নিয়োজিত থাকবে—এম.এ হান্নান এম.পি

এইচ.এম জোবায়ের হোসাইন, ত্রিশাল, ২৬ জুন ২০১৫, শুক্রবার,
ফায়ার সার্ভিসের কর্মী বাহিনী সর্বদায় জনগণের সেবায় নিয়োজিত থাকবে। উন্নয়নের ধারাবাহিকতায় অতি দ্রম্নত সময়ের মধ্যে ত্রিশালের ফায়ার সার্ভিস স্টেশনটি উদ্বোধন করা হলো। তার জন্য বর্তমান সরকারের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।
ময়মনসিংহের ত্রিশালে আজ শুক্রবার ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের পূর্ব পাঁচপাড়া গ্রামে নব-নির্মিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এম.এ হান্নান উপরোক্ত কথা বলেন।  তিনি আরো বলেন, উন্নয়নের ধারাবাহিকতায় ত্রিশালকে একটি আধুনিক মডেল উপজেলা হিসেবে গড়তে চায়। এ জন্য সকলের সহযোগিতা কামনা করেন।  বিশেষ অতিথির বক্তব্যে ত্রিশাল উপজেলা পরিষদেও চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা ত্রিশালবাসীকে সহযোগিতা করবে। আর তাদের যে সমস্যাগুলো আছে আমাদেরকে জানালে আমরা উপজেলা পরিষদের পক্ষ থেকে সমস্যাগুলো সমাধানের সর্বাত্ত্বক চেষ্ঠা করবো।

উদ্বাধন উপলক্ষে সকালে ফায়ার সার্ভিস স্টেশন মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান শাহীন, ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল, ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরম্নজ্জামান, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ইঞ্জিনিয়ার সুরম্নজ আলী মন্ডল, সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার তপন, ত্রিশাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মোহাম্মদ সাজেদুল কবীর জোয়ারদার, উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুর রউফ, এডভোকেট আব্দুল বারেক, ত্রিশাল পৌর জাতীয় পার্টির সভাপতি মোঃ ফজলুল হক, হিন্দু, বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদেও সভাপতি গৌরাঙ্গ রায়, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি দোলোয়ার হোসেন কামাল, উপজেলা যুব সংহতির সভাপতি আমিনুল হক সোহেল, সাধারণ সম্পাদক বিপস্নব হাসান, পৌর যুব সংহতির সভাপতি মালেক চাঁন দেওয়ান, উপজেলা ছাত্র সমাজের সভাপতি সাখাওয়াত হোসেন অনিক সাধারণ সম্পাদক আবু লায়েছ প্রমূখ।

সর্বশেষ আপডেটঃ ৯:৫৮ অপরাহ্ণ | জুন ২৬, ২০১৫