| সকাল ৭:২৮ - বৃহস্পতিবার - ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ - ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

কবি নজরুল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা পরিষদ নির্বাচনে স্বাধীনতা স্বপক্ষ সমর্থিত প্যানেলের নিরঙ্কুশ জয়লাভ

 

এইচ.এম জোবায়ের হোসাইন, ত্রিশাল, ,২৫ জুন ২০১৫, বৃহস্পতিবার:
ময়মনসিংহের ত্রিশালে অবসি’ত জাতীয় কবি কাজী নজরম্নল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিষদের কার্যনির্বাহী কমিটি-নির্বাচন বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগার ভবনে সম্পন্ন হয়েছে। ১৫টি পদের মধ্যে স্বাধীনতা স্বপক্ষ সমর্থিত প্যানেল থেকে ১৫টি পদেই অর্থাৎ ফুল প্যানেলে বিজয়ী হয়। এতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মো: আব্দুল হালিম ও সাধারণ সম্পাদক হিসেবে উপ-পরিচালক (শারীরিক শিক্ষা বিভাগ) মো: জিয়াউদ্দিন মন্ডল নির্বাচিত হন।  প্রার্থী না থাকায় ১২টি পদে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন এবং সভাপতি, সাধারণ সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি বিশ্ববিদ্যালয়ের নির্বাহী প্রকৌশলী রাহাত জাহান শাকিল, যুগ্ম সাধারণ সম্পাদক সেকশন অফিসার (পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস অফিস) মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক পার্সোনাল অফিসার (ট্রেজারার দপ্তর) মোশতাক আহম্মদ, কোষাধ্যড়্গ রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার, রেবেকা সুলতানা, দফতর ও প্রচার সম্পাদক উপ-সহকারী প্রকৌশলী মো: মোফাজ্জল হোসেন, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক ডেমোনস্ট্রেটর মণি শংকর আইচ, কার্যকরী সদস্যরা হলেন, উপ-পরিচালক, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের কাজী মাহবুব ইলাহী চৌধুরী, উপ-গ্রন’াগারিক শেখ মো: জালাল উদ্দীন, সহকারী প্রকৌশলী স্বপন কুমার শীল, সেকশন অফিসার (পরীড়্গা নিয়ন্ত্রক দপ্তর) গোকুল চন্দ্র বসাক, মেডিক্যাল অফিসার (মেডিক্যাল সেন্টার) ডা. মমতাজ বেগম, এস্টেট অফিসার এস. এম হুমায়ুন কবীর, ডেমোনস্ট্রেটর দীপঙ্কর সেনগুপ্ত। বিদ্যমান কার্যনির্বাহী কমিটির সভাপতি মো: নজরম্নল ইসলাম, উপ-পরিচালক, অর্থ ও হিসাব বিভাগ এবং সাধারণ সম্পাদক এস. এম. হাফিজুর রহমান, উপ-পরিচালক (জনসংযোগ), উপাচার্য দপ্তর পদাধিকারবলে কার্যকরী সদস্য হয়েছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন পরিচালক (পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস অফিস) প্রকৌশলী মো: হাফিজুর রহমান, নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন আইন কর্মকর্তা ও ডা. শরীফ আহমদ আকন্দ মুহাম্মদ মাহবুবুর রহমান।

সর্বশেষ আপডেটঃ ৮:৫৩ অপরাহ্ণ | জুন ২৫, ২০১৫