| রাত ১:৫৫ - বুধবার - ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১১ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

গৌরীপুরে উদ্ধারকৃত ২টি বোমা নিষ্ক্রিয় করল সেনাবাহিনী

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা ঃ ২৩ জুন ২০১৫, মঙ্গলবার:
বাংলাদেশ সেনাবাহিনীর বোমা বিশেষজ্ঞ দল ময়মনসিংহের গৌরীপুর স্টেডিয়ামে বাংকারে পুতে গত বছর পুলিশের উদ্ধারকৃত দু’টি বোমা নিষ্ক্রিয় করেছেন  । আজ মঙ্গলবার দুপুরে  বোমা বিস্ফোরণের শব্দে চারপাশ কেঁপে উঠে এবং আতঙ্কিত হয়ে উঠেন এলাকাবাসী।
গৌরীপুর থানা সূত্র জানায়, গত বছর ১৪ অক্টোবর পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের তাঁতকুড়া বাজারে একটি ঘর থেকে উপজেলা ছাত্রশিবিরের সভাপতি বেলাল হোসাইন ও সাধারণ সম্পাদক আমিরম্নল ইসলাম সহ ১৮জনকে গ্রেফতার এবং ওই দুইটি বোমা উদ্ধার করে।
গৌরীপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ মুর্শেদুল হাসান খান জানান, উদ্ধারকৃত বোমা ২টি দীর্ঘদিন পানি ভর্তি বালতিতে থানা হেফাজতে রাখা ছিল। মামলার তদনত্মকারী কর্মকর্তা সাব-ইন্সপেক্টর মোঃ সেলিম আহাম্মেদ জানান, বিজ্ঞ বিচারক উদ্ধারকৃত বোমাটি পরীড়্গা নিরীড়্গা ও নিষ্ক্রিয়করণের আদেশ দেন। এ আদেশের প্রেক্ষিতে বাংলাদেশ সেনাবাহিনীর ঘাটাইল ক্যান্টনমেন্টের ক্যাপ্টেন ফাহমিদা সিদ্দিকীর নেতৃত্বে ওয়ারেন্ট অফিসার শফিকুল ইসলাম, মোসত্মাফিজুর রহমানসহ বোমা বিশেষজ্ঞ দল বোমাটি পৌর শহরের পূর্বদাপুনিয়া স্টেডিয়ামে ১২টা ৫১মিনিটে নিষ্ক্রিয় করেন।

সর্বশেষ আপডেটঃ ৯:৫১ অপরাহ্ণ | জুন ২৩, ২০১৫