| রাত ১:২৫ - বুধবার - ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১১ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

শেখ হাসিনার কাছে ইসলাম ধর্ম নিরাপদ –ডা. ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকির এমপি

সাজ্জাতুল ইসলাম সাজ্জাত ঃ  ১৯ জুন ২০১৫, শুক্রবার,

সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ডা, ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকির এমপি বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া জঙ্গি দলগুলোর সাথে আতাঁত করে ইসলামের নামে পেট্রোল বোমা মেরে পুড়িয়ে মানুষ হত্যা করছেন। আর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ওইসব নির্যাতিত ও নিহতদের পরিবার পরিজনদের বুকে আগলে ধরে শানত্মনা দিচ্ছেন। কারণ শেখ হসিনা বিশ্বাস করেন ‘জীবে সেবা করে যেইজন সেইজন সেবিছে ঈশ্বর’। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ইসলাম ধর্ম নিরাপদ। তিনি হলেন ইসলাম ধর্মের প্রকৃত প্রেমিক আর খালেদা জিয়া ভন্ড প্রতারক। খালেদা জিয়া বক্তৃতার মঞ্চে ইসলামের বুলি আওরান আর অত্মরে তার জঙ্গিদের বাসস্থান। এদেশে ধর্ম নিয়ে বাড়াবাড়ির কোন সুযোগ নেই।
শুক্রবার বঙ্গবন্ধু চত্বরে গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মাস ব্যাপী আযান ও কেরাত প্রতিযোগীতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, আগুন সন্ত্রাসীর জন্মদাতা খালেদা জিয়া ইসলাম মানে না। তিনি জঙ্গিমাতা। তাকে রাজনৈতিক ময়দান থেকে বিদায় জানাতে হবে। দেশে জঙ্গিবাদের কোন স্থান নাই। আগুন সন্ত্রাসের কারিগর খালেদা নেতৃত্বে থাকলে আগুন সন্ত্রাসীদের পুনরায় উত্থান ঘটবে। একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলা করে দেশ যখন এগিয়ে চলছে তখন আগুন সন্ত্রাসীরা পেছন থেকে আমাদের টেনে ধরছে। খালেদা জিয়ার নেতৃত্বে দেশ বিরোধীরা যখন ধ্বংস লিলায় মত্ত তখন শেখ হাসিনার সরকার সন্ত্রাস দমনে বহি:বিশ্বের প্রশংসা অর্জন করেছে। শেখ হাসিনা কারো হুঙ্কার পরোয়া করেন না। এমপি মজিব আরো বলেন, ২০ দলর বিষ দাতঁ ভেঙ্গে দেয়ায় বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এখন পালানোর পথ পাচ্ছেন না। তিনি এখন দিশেহারা হয়ে গেছেন। শেখ হাসিনার সফল নেতৃত্বের কাছে ২০ দলের আন্দোলন ব্যর্থ। আন্দোলনে ব্যর্থ হয়ে ২০ দলের নেত্রী বেগম খালেদা জিয়া এখন নিসত্মব্ধ ও চুপ হয়ে তিনি পালানোর পথ খুজঁছেন। তিনি বুঝতে পেরেছেন সন্ত্রাস করে ও পেট্রোল বোমা মেরে আন্দোলন সফল করা যায় না।
মাসব্যাপী আযান ও কেরাত প্রতিযোগীয় গৌরীপুর বড় মসজিদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডা. হেলাল উদ্দিন আহম্মদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক ম. নুরুল ইসলাম, বোকাইনগর ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা রফিকুল ইসলাম, উপজেলা মসজিদের পেশ ইমাম মাওলানা আতাহার আলী প্রমুখ। উক্ত প্রতিযোগীতায় উপজেলা অর্ধশত মাদ্রাসা থেকে ৫শতাধিক শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।

সর্বশেষ আপডেটঃ ১০:৪১ অপরাহ্ণ | জুন ১৯, ২০১৫