| সকাল ৯:২৩ - মঙ্গলবার - ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১০ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

গফরগাঁওয়ে বাসের ভেতর প্রতিবন্ধী কিশোরী গণধর্ষণ

গফরগাঁও প্রতিনিধি, ১৭ জুন ২০১৫, বুধবার,
ময়মনসিংহের গফরগাঁওয়ে ওয়াহিদ পরিবহন নামে একটি বাসের ভেতর ১৪ বছর বয়সী প্রতিবন্ধি এক কিশোরী গণর্ধর্ষনের শিকার হয়েছে। ঘটনাটি ঘটে আজ বুধবার ভোরে গফরগাঁও পৌর এলাকার পাবলিক হল মোড়ে। ঘটনার পর থেকে ধর্ষিতাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
খোঁজ নিয়ে জানা যায়, আজ বুধবার ভোর সাড়ে ৪টার দিকে সালটিয়া গ্রামের মকবুল হোসেন, পৌর শহরের ৫ নং ওয়ার্ডের ফেরদৌস, খসরু ও মেসার্স নজরুল ট্রেডার্সের পাহারাদার আঃ মজিদ নামে চার দর্শক পাবলিক হল মোড়ে ওয়াহিদ পরিবহন নামে দাড়িয়ে থাকা একটি বাসে প্রতিবন্ধি এক কিশোরীর মুখে গামছা পেচিয়ে ধর্ষণ করে।
ওয়াহিদ পরিবহনের ওই বাসটির চালক সোহেল মিয়া জানান, রাতে বাসটি পাবলিক হল মোড়ে ষ্ট্যান্ডে বাসটি রেখে দরজ-জানালা বন্ধ করে আমি ও আমার হেলপার বাড়িতে চলে যাই। পরে ভোরে আমার বাসে ধর্ষণের ঘটনা শুনে এসে দেখি বাসের পিঠনের সিটে রক্তের দাগ লেগে আছে।
পাবলিক হল মোড়ে অবসি’ত প্রত্যক্ষদর্শী বেশ কয়েকজন মনোহারী ও তেল ব্যবসায়ী বলেন, ভোরে দোকান খুলতে এলে ধর্ষণকারীরা আমাদের উপসি’তি টের পেয়ে পালিয়ে যায়। পরে বাসটি থেকে ১৩/১৪ বছর বয়েসী এক কিশোরীকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। কিন্তু সকাল ৬টার পর থেকে ধর্ষিত কিশোরীকে কোথাও পাওয়া যাচ্ছে না।
এ ব্যাপারে গফরগাঁও উপজেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আঃ মান্নান বলেন, দীর্ঘদিন যাবত এখানে বাসষ্ট্যান্ড। কিন’ পূর্বে এমন জঘন্য ঘটনা আর ঘটেনি। ধর্ষকারীদের ধরে এনে সন্ধায় বিচার সালিশে এদের উপযুক্ত বিচারের ব্যবস্থা করা হবে।।
ময়মনসিংহ জজ কোর্টের আইনজীবি সাইফুস সালেহীন জানান, ধর্ষণের মতো জঘন্যতম অপরাধ টাকা কিংবা চড় থাম্পর দিয়ে দিয়ে মীমাংসা করা যায়না। সাক্ষ্য প্রমাণ সাপেক্ষে আদালত ন্যায় বিচার নিশ্চিত করবেন। গফরগাঁও থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়দা খান বলেন, খবর পেয়ে সন্ধায় ঘটনাস’লে এই আই জাহিদকে পাঠানো হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ১০:১৯ অপরাহ্ণ | জুন ১৭, ২০১৫