| রাত ১২:০২ - বৃহস্পতিবার - ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে নীল দলের কমিটি গঠন সভাপতি-ড. মাহবুব, সম্পাদক-রানা

এইচ.এম জোবায়ের হোসাইন, ১৭  জুন ২০১৫, বুধবার,
ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরম্নল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষকদের সংগঠন নীল দলের কমিটি গঠন করা হয়েছে।
১৫ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. মোঃ মাহবুব হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে মানব সম্পদক ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মাসুদ রানা নির্বাচিত করা হয়। গত মঙ্গলবার কার্য নির্বাহী কমিটির এক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি থিয়েটার ও পারফরম্যান্স বিভাগের প্রধান সৈয়দ মামুন রেজা, যুগ্ম সম্পাদক থিয়েটার ও পারফরম্যান্স স্টাডিজ বিভাগের প্রভাষক আল জাবির, কোষাধ্যড়্গ সংগীত বিভাগের অধ্যাপক মোঃ নজরম্নল ইসলাম, সাংগঠনিক ও দপ্তর সম্পাদক সংগীত বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আরিফুর রহমান, সাহিত্য, সাংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের প্রভাষক জান্নাতুল ফেরদৌস, প্রচার, তথ্য ও গবেষণা সম্পাদক ফাইন্যন্স এন্ড ব্যাংকিক বিভাগের সহকারী অধ্যাপক মাসুদ চৌধুরী। কার্য নির্বাহী কমিটির সদস্যরা হলেন, চারম্নকলা বিভাগের সহকারী অধ্যাপক সাফিন ওমর, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক মোলস্না আমিনুল ইসলাম, ফাইন্যন্স এন্ড ব্যাংকিক বিভাগের বিভাগীয় প্রধান সোহেল রানা, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ শফিকুল ইসলাম, মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক অমিতা দাশ, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক সুমা রানী সূত্রধর, থিয়েটার ও পারফরম্যান্স স্টাডিজ বিভাগের প্রভাষক ইসমত আরা ভূইয়া ইলা।

সর্বশেষ আপডেটঃ ৭:০১ অপরাহ্ণ | জুন ১৭, ২০১৫