| রাত ৩:১২ - শুক্রবার - ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ভেটেরিনারি অনুষদে বাকৃবি’র ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবরকে সংবর্ধনা প্রদান

লোক লোকান্তর ডেস্ক, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (ময়মনসিংহ) জুন ১৬ ঃ

ভেটেরিনারি অনুষদ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের নব-নিযুক্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর এর সংবর্ধনা আজ  মঙ্গলবার টিএসসি কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।
ভেটেরিনারি অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আব্দুস সামাদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মাঝে বক্তব্য রাখেন প্রফেসর ড. মোজাহিদ উদ্দিন আহমেদ, প্রফেসর ড. জালাল উদ্দিন আহমেদ, প্রফেসর ড. এ.এস,এম মাহফুজুল বারি, প্রফেসর ড. প্রিয় মোহন দাস, প্রফেসর ড. মির্জা আবুল হাসিম, প্রফেসর ড. মাহবুব মোসত্মফা, প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম, প্রফেসর ড. বাহানুর রহমান প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর বলেন, বিশ্ববিদ্যালয় একটি পরিবার। ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারি সকলেই এই পরিবারের সদস্য। তাই সরকার এবং বিশ্ববিদ্যালয় পরিবারের প্রত্যাশা পূরণে সকলের ঐকানিত্মক সাহায্য ও সহযোগিতা প্রয়োজন। বিশ্ববিদ্যালয়ের হারানো গৌরব পূনরম্নদ্ধার এবং বিশ্ববিদ্যালয়কে সেন্টার অভ এক্সিলেন্টে পরিনত করার জন্য ভাইস-চ্যান্সেলর সকল মহলের সহযোগিতা কামনা করেন। পরে অনুষদের পক্ষ থেকে ভেটেরিনারি অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আব্দুস সামাদ ভাইস-চ্যান্সেলরকে ক্রেস্ট প্রদান করেন।

16-06-2015ভেটেরিনারি অনুষদের ১২তম ইন্টার্নশিপ প্রোগ্রামের সার্টিফিকেট বিতরণ

ভেটেরিনারি অনুষদের ডিভিএম লেভেল-৫, সেমিস্টার -২ (জুলাই-ডিসেম্বর/২০১৪) শিড়্গার্থীদের ১২তম ইন্টার্নশিপ প্রোগ্রামের সাার্টিফিকেট বিতরণী গত (১৬ জুন ২০১৫) মঙ্গলবার টিএসসি কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর। ভেটেরিনারি অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আব্দুস সামাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন একমি লিঃ এর প্রতিনিধি পি কে সাহা, অন্যানের মাঝে বক্তব্য রাখেন অর্গানাইজিং কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. বাহানুর রহমান, ইর্ন্টানীদের মধ্য থেকে ফারজানা দিবা এবং মোঃ আবু হারিছ প্রমুখ। খবর প্রেস বিজ্ঞপ্তির

সর্বশেষ আপডেটঃ ৫:৩৭ অপরাহ্ণ | জুন ১৬, ২০১৫