| সকাল ১০:৫১ - সোমবার - ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৬ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্ম্পকে কুটক্তি করায় পরিচালকের অপসারন ও বিচারের দাবিতে বাকৃবি ছাত্রলীগের মানববন্ধন

শাহ আলম উজ্জ্বল, ১৬ জুন ২০১৫, মঙ্গলবার:
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে অবসি’ত মুক্তাচাষ প্রকল্পের পরিচালক ড.হারুনুর রশিদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্ম্পকে কুটক্তি করায়  কুটক্তিকারীর ড.হারুনুর রশিদ অপসারন ও বিচারের দাবিতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ আজ মঙ্গলবার বিকালে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে অবসি’ত মুক্তাচাষ প্রকল্পের পরিচালক বিএনপি জামায়াতের অর্থ যোগানদাতা ড.হারুনুর রশিদ সমপ্রতি প্রধান মন্ত্রী শেখ হাসিনা সর্ম্পকে কুটক্তি করছে জেনে ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় শাখার নেতৃবৃন্দ প্রতিবাদ করতে গেলে তাদের সাথে বচসা বাধেঁ, এই ঘটনার পর পরিচালক বাদী হয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতৃবৃন্দের নামে কোতোয়ালী মডেল থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করে।

বাংলাদেশ ছাত্রলীগ কৃষি বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে আজ মঙ্গলবার বিকালে পরিচালকের অপসারন ও বিচারের দাবিতে ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে। মানববন্ধন কর্মসূচী চলাকালে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা বিজয় বর্ম্মন,ওয়াহাব রিনটু,লিমন দেব,অর্পি হাওলাদার ওবায়দুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা সর্ম্পকে কুটক্তিকারী মুক্তাচাষ প্রকল্পের পরিচালক এবং বিএনপি জামায়াতের অর্থ যোগানদাতা ড.হারুনুর রশিদকে অবিলম্বে অপসারন করার জন্য সরকারের প্রতি দাবি জানিয়েছেন।বক্তারা আরো বলেন বিএনপি জামায়াতের অর্থ যোগানদাতা ড.হারুনুর রশিদকে মুক্তাচাষ প্রকল্পের পরিচালক পদ থেকে অপসারন না করলে বৃহত্তর আন্দোলনের কর্মসূচী ঘোষনা করা হবে।##

সর্বশেষ আপডেটঃ ৪:৫৮ অপরাহ্ণ | জুন ১৬, ২০১৫