| সকাল ১১:২৫ - সোমবার - ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার নেন নি মেসি

অনলাইন ডেস্ক, ১৬ জুন ২০১৫, মঙ্গলবার:

প্যারাগুয়ের বিপক্ষে দুই গোলে এগিয়ে থেকেও জয় বঞ্চিত হয় লিওনেল মেসির আর্জেন্টিনা। কোপা আমেরিকায় গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচের এ ফলাফলে খুশি ছিলেন না মেসি। আর তাই ম্যাচ শেষে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার নেন নি আর্জেন্টাইন অধিনায়ক।

প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচের ২৯ মিনিটে সার্জিও আগুয়েরোর গোলে লিড নেয় আর্জেন্টিনা। ৩৬ মিনিটের মাথায় মেসির গোলে লিড দ্বিগুন করে বিশ্বকাপের রানার্সআপরা। তবে, দ্বিতীয়ার্ধের ৬০ ও ৯০ মিনিটে প্যারাগুয়ের দুটি গোলে পূর্ণ তিন পয়েন্ট থেকে বঞ্চিত হয় মেসি-হিগুয়েন-তেভেজ-ডি মারিয়ারা।

পুরো ম্যাচের পারফরমেন্স বিচারে ‘ম্যান অব দ্য ম্যাচ’ নির্বাচিত হন মেসি। ম্যাচ শেষে পুরস্কার বিতরণীতে স্পন্সর প্রতিষ্ঠান ‘মাস্টার কার্ড’ এর প্রতিনিধি মেসিকে ম্যাচ সেরার পুরস্কার নিতে ডাকেন। কিন্তু সে সময় আর্জেন্টাইন অধিনায়ক দলের এই পারফরমেন্সে হতাশ হয়ে ড্রেসিং রুমে অবস্থান করছিলেন।

‘মাস্টার কার্ড’ এর প্রতিনিধি আর্জেন্টিনার ড্রেসিং রুমে গিয়ে মেসির হাতে ম্যাচ সেরার পুরস্কার দিতে চাইলে তিনি তা গ্রহণ করেন নি। অনুমোদিত প্রতিনিধি আর্জেন্টিনার অন্য কোনো ফুটবলারকে তা দিতে চাইলে কেউ সেটি গ্রহণ করার আগ্রহ দেখান নি।

বাধ্য হয়ে পরে ম্যাচ সেরার পুরস্কার তুলে দেওয়া হয় প্যারাগুয়ের নেলসন ভালদেসের হাতে। ম্যাচের ৬০ মিনিটের মাথায় তিনি দলের হয়ে প্রথম ও ব্যবধান কমানো গোলটি করেন।

সর্বশেষ আপডেটঃ ৪:২৪ অপরাহ্ণ | জুন ১৬, ২০১৫