| সকাল ৬:২৭ - সোমবার - ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৯ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

“সাপ্তাহিক ব্রহ্মপুত্র” পত্রিকার ২০ বছরে পদার্পন

 

লোক লোকান্তর ডেস্ক,১৫ জুন ২০১৫, সোমবার,
ঐতিহ্যবাহী জেলা শহর ময়মনসিংহ থেকে ১৯৯৫ সালের ১৫ই জুন প্রকাশিত “সাপ্তাহিক ব্রহ্মপুত্র“ বিরতিহীনভাবে নিরপেক্ষ সংবাদ প্রকাশ করে আসছে। ১৯ বছরের পূর্ণতায় সোমবার ১৫ই জুন ময়মনসিংহ শহরের ৬ অমৃতবাবু রোডস’ গোলপুকুরপাড় সংলগ্ন প্রেসক্লাব ময়মনসিংহ কার্যালয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে ২০ বছরে পদার্পণ অনুষ্ঠান। বিভিন্ন চড়াই-উৎরাই, পেড়িয়ে তার লক্ষ্য ও উদ্দেশ্যকে সি’র রেখে, “সাপ্তাহিক ব্রহ্মপুত্র” প্রকাশনার জগতে সাফল্যের সাথে ২০ বছরে পদার্পণ করেছে।
২০ বছরের অগ্রযাত্রার এ মাহেন্দ্রড়্গনে চলমান সাংবাদিকতা ও মফস্বল দৈনিকের ভবিষ্যতে শীর্ষক এক আলোচনা, র‌্যালী ও কেক কাটার মধ্যদিয়ে পালিত হয় সাপ্তাহিক ব্রহ্মপুত্র এর ১৯ বছর পূর্ণ করে পদার্পণ করলো ২০ বছরে।
“সাপ্তাহিক ব্রহ্মপুত্র”-র জন্ম ১৯৯৫ সালের ১৫ই জুন অতি সাধারণ ঘরোয়া পরিবেশে দুপুরে কেক কাটার মধ্যদিয়ে বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। এ সময় প্রেসক্লাব ময়মনসিংহের সাধারন সম্পাদক ও দৈনিক ইনকিলাবএর সামছুল আলম খান এর সভাপতিত্বে ও মানবকন্ঠের জেলা প্রতিনিধি আমানউলস্নাহ আকন্দ জাহাঙ্গীর এর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলঙ্গির মাহামুদ আলম সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আরশাফুল আলম, প্রেসক্লাব ময়মনসিংহের সভাপতি আফসর উদ্দিন, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মোশারফ হোসেন, শহর ছাত্রলীগের সভাপতি আব্দুলস্নাহ আল মামুন আরিফ, ওয়ার্ড কাউন্সিলর ফারম্নক হাসান, ছাত্রসমাজের সভাপতি ওয়াহিদুজ্জামান আরজু, বাংলা নিউজ ২৪ এর স্টাফ করেসপন্ডেন্ট এম.আব্দুলস্নাহ আল মামুন খান বাংলাদেশ প্রতিদিনের সৈয়দ মাহফুজুর রহমান নুমান, যমুনা নিউজ ২৪ এর ময়মনসিংহ প্রতিনিধি মোঃ মিরাজ উদ্দিন বাপ্পি, মৎস্যজীবি লীগ এর সহ-সভাপতি রিদুয়ান মাহমুদ ময়না। স্বাগত বক্তব্য রাখেন সাপ্তাহিক ব্রহ্মপুত্র ব্যাবস’াপনা সম্পাদক আনিসুর রহমান ফারম্নক।

সর্বশেষ আপডেটঃ ৯:৪৫ অপরাহ্ণ | জুন ১৫, ২০১৫