| দুপুর ১:২৭ - শুক্রবার - ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ - ২০শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ফের মাঠে আঘাত পেয়ে হাসপাতালে দুই ক্রিকেটার

অনলাইন ডেস্ক | ১৫ জুন ২০১৫, সোমবার:

ক্রিকেট মাঠে আবারো দুর্ঘটনা ঘটেছে। ইংলিশ কাউন্টি লিগে ক্যাচ নিতে গিয়ে অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মইসেস হেনরিকেস ও রয় বার্ন আহত হয়েছেন। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। সর্বশেষ খবর অনুযায়ী দু’জনই সুস্থ রয়েছেন।

হেনরিকেস তার চোয়ালের তিন জায়গায় গুরুতর ব্যাথা পেয়েছেন। অন্যদিকে বার্নও মুখের ইনজুরিতে পড়েছেন। দু’জনের মারাত্মক চোটের পর সারে ও সাসেক্স এর খেলাটি ১৮.৪ ওভারে পরিত্যক্ত ঘোষণা করা হয়।

টম কারানের বলে স্টিফান পাইওলেট ব্যাট ঘুরিয়ে মারলে ক্যাচ নিতে ডিপ কাভার থেকে দৌড়াতে থাকেন বার্ন। অন্যদিকে পয়েন্ট থেকে বলের দিকে আসতে থাকেন হেনরিকেস। দু’জনের চোখই ছিল বলের দিকে। পরে ক্যাচ নিতে গেলে দু’জনের মধ্যে ধাক্কা লাগে।

এসময় খেলা বন্ধ হয়ে যায়। ম্যাচের দায়িত্বে থাকা আম্পায়ার ও দু’দলের ক্রিকেটাররা দ্রুত সাহায্য চাইলে অ্যাম্বুলেন্স ও মেডিকেল স্টাফরা তাদের নিয়ে যান।

গত বছরের নভেম্বরে অস্ট্রেলিয়ান ক্রিকেটার ফিল হিউজ ঘরোয়া লিগে ব্যাট করতে গিয়ে মাথায় আঘাত পেয়েছিলেন। পরে দুই দিন হাসপাতালের কোমায় থাকার পর মৃত্যুবরণ করেন তিনি। এছাড়া ভারতের ক্রিকেটার আঙ্কিত কেশরী মাঠে আঘাত পাওয়ার পর মারা যান।

সর্বশেষ আপডেটঃ ৫:০৭ অপরাহ্ণ | জুন ১৫, ২০১৫