| রাত ৪:৩৩ - বৃহস্পতিবার - ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৬ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

বেনাপোল সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে ফেরার সময় ১১ বাংলাদেশি আটক

অনলাইন ডেস্ক, ১২ জুন ২০১৫, শুক্রবার,

যশোর বেনাপোল সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে ফেরার সময় ১১ বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড  বাংলাদেশ (বিজিবি)।  আজ শুক্রবার (১২ জুন) সন্ধ্যা ৬ টায় বেনাপোল-গাতিপাড়া সড়ক থেকে এদের আটক করা হয়। তবে এ সময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি।
আটকরা হলেন, চট্রগ্রামের সন্দ্বীপ থানার বাউরিয়া গ্রামের আহম্মেদ মিয়ার ছেলে নাসির (৪৫), তার স্ত্রী রেহেনা (৩৫), শিশু সনিয়া (১০), সানিয়া (০৮), রাহাত (০৫), খুলনার দৌলতপুর এলাকার আসাদুলের স্ত্রী মুক্তা (৩০), রাজুর স্ত্রী হীরা বেগম (২৭), শিশু সনিয়া (০৪), জামালের স্ত্রী সুমি (২৯), শামসুল হকের মেয়ে শামসুন্নাহার (২৭) ও আক্তারুলের স্ত্রী রোজিনা (২৫)।
পুলিশ জানায়, ভালো কাজের প্রলোভনে পড়ে এরা ভারতে গিয়ে বিভিন্ন বাসা বাড়িতে কাজ করতো। সেখান থেকে দালালের মাধ্যমে ফেরার সময় বিজিবি এদের আটক করে পুলিশে সোপর্দ করে। তাদের বিরুদ্ধে অবৈধ পারাপারের অভিযোগে মামলা হয়েছে।
বেনাপোল পোর্ট থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, শনিবার দুপুরে আটকদের যশোর আদালতে সোপর্দ করা হবে।

সর্বশেষ আপডেটঃ ১০:১০ অপরাহ্ণ | জুন ১২, ২০১৫