| রাত ৯:৩৬ - শুক্রবার - ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাকৃবি অফিসার পরিষদ কার্যনির্বাহী কমিটি-২০১৫ এর অভিষেক

 

অনলাইন ডেস্ক | ১১ জুন ২০১৫, বৃহস্পতিবার,

 বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদ কার্যনির্বাহী কমিটি-২০১৫ এর অভিষেক গত ১১ জুন ২০১৫ বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর।
অফিসার পরিষদের বিদায়ী সভাপতি কৃষিবিদ মোঃ অলিউলস্নাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রেজিস্ট্রার মোঃ আবদুল খালেক, কোষাধ্যক্ষ(ভারপ্রাপ্ত) মোঃ রাকিব উদ্দিন, প্রধান নির্বাচন কমিশনার মোঃ সারোয়ার জাহান ,অফিসার পরিষদের নবনির্বাচিত সভাপতি মোঃ লুৎফর রহমান এবং সাধারণ সম্পাদক এ.কে.এম.মাহবুবুর রশীদ গোলাপ, বিদায়ী সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসনের সফলতা এবং স্বার্থকতা নির্ভর করে অফিসারদের কর্ম দক্ষতার ওপর। বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণার পরিবেশ অব্যাহত রাখার পাশাপাশি প্রত্যেকের ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। তিনি কর্মকর্তাদের ন্যায় সঙ্গত এবং যৌক্তিক দাবি পূরণের আশ্বাস প্রদান করেন। পরে প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ এবং অফিসার পরিষদের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দদের বিশ্ববিদ্যালয়ের মনোগ্রাম খচিত ক্রেস্ট প্রদান করা হয়।

সর্বশেষ আপডেটঃ ৯:৫১ অপরাহ্ণ | জুন ১১, ২০১৫