| রাত ১:৩২ - রবিবার - ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ - ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ - ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহ জেলা পরিষদ দরিদ্র ও মেধাবী ২০৯০ শিক্ষাথীকে বৃত্তি প্রদান

 

স্টাফ রিপোর্টার, ১১ জুন ২০১৫, বৃহস্পতিবার,
ময়মনসিংহ জেলা পরিষদের উদ্যোগে আজ ২০১৪ ও ১৫ শিক্ষাবর্ষের দরীদ্র ও মেধাবী ২০৯০ জন এসএসসি ও এইচ এসসি সমমানের ছাত্র-ছাত্রীকে বৃত্তি প্রদান করা হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদের মিলনায়তনে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল আউয়াল এর সভাপতিত্বে এই বৃত্তি প্রদান অনুষ্ঠানে ময়মনসিংহ জেলা পরিষদ প্রশাসক এডভোকেট জহুরম্নল হক প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের হাতে বৃত্তির টাকার চেক তোলে দেন।
২০১৪ ও ১৫ শিক্ষাবর্ষের গরীব ও মেধাবী এসএসসি ও এইচ এসসি সমমানের ছাত্র-ছাত্রীর কাছ থেকে আবেদনের প্রেক্ষিতে জেলার মোট ১৩টি উপজেলার ২৩২১টি আবেদনের বিপরীতে যাচাই বাছাই শেষে ২০৯০জন শিক্ষার্থীকে এই বৃত্তি প্রদান করা হয়।
এসএসসি ও সমমানের শিক্ষার্থীর মধ্যে জিপিএ-৫ পাওয়া এবং মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী ও উপজাতি কোঠায় শিক্ষার্থীদের ১০০০ টাকা করে এবং একই বিবেচনায় এইচএসসি ও সমমানের শিক্ষার্থীদের ১২০০ টাকা হারে মোট ২০৯০জন শিক্ষার্থীকে জেলা পরিষদের রাজস্ব তহবিল থেকে মোট ২২ লক্ষ, ৪১ হাজার আটশত টাকার বৃত্তি প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে ময়মনসিংহ জেলা পরিষদের অন্যান্য কর্মকর্তাদের মধ্যে উপসি’ত ছিলেন  সহকারী প্রকৌশলী ওয়াহিদুজ্জামান উপ-সহকারী প্রকৌশলী মফিজ উদ্দিন, আব্দুর রউফ, হিসাব রক্ষক মাহমুদুর রহমান তাসলিম ও জেলা পরিষদ প্রশাসকের ব্যাক্তিগত সহকানী হুমায়ুন কবীর হিমেল।

সর্বশেষ আপডেটঃ ৯:০৭ অপরাহ্ণ | জুন ১১, ২০১৫