| সকাল ৯:৫৪ - বুধবার - ২৩শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ২৮শে রবিউস সানি, ১৪৪৪ হিজরি

নান্দাইলে জামাত শিবিরের ১৬ নেতাকর্মীর নামে মামলা

 

ভ্রাম্যমান প্রতিনিধি ঃ ১১ জুন ২০১৫, বৃহস্পতিবার, 

ময়মনসিংহের নান্দাইল উপজেলার জামায়াতে ইসলামী বাংলাদেশ ও ইসলামী ছাত্র শিবিরের ১৬ নেতা কর্মী ও অজ্ঞাতনামা ৩০/৩৫ জনের নামে নান্দাইল থানা পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা রম্নজু করেছে ১০ জুন/১৫ দিবাগত রাতে। পৌর জামায়াতের আমির মোঃ শফিউল আলমকে পুলিশ গ্রেফতার করে কোর্টে সোর্পদ করেছে।
মামলার এজাহারে সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত পৌর আমির থানা পুলিশের জিজ্ঞাসাবাদে জানায় , গত ৮ জুন/১৫ রাত আনুমানিক সাড়ে ৯টা হতে ১০ ঘটিকা পর্যন্ত নান্দাইল চন্ডীপাশা মধ্যপাড়া পৌরসদরের সিনেমা হল সংলগ্ন তার বাসার তাদের দলীয় নেতাকর্মী নিয়ে  মিটিং করে। উক্ত মিটিং এ নেদারল্যাল্ড ও ইতালী ইসলামী হাসান সংগঠন এর নামে আসন্ন পবিত্র রমজান উপলক্ষে লোকজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করার সিদ্ধান্তসহ সাংগঠনিক আলাপ আলোচনা করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে শফিউল আলমকে গ্রেফতার করে ও ০৫ (পাঁচ) বস্তা মালামাল উদ্ধার করে।
নান্দাইল থানা পুলিশ আসামীদের বিরম্নদ্ধে জননিরাপত্তা বিপন্ন বা জন শৃঙ্খলা রক্ষনাবেক্ষন কাজ ক্ষতিগ্রস্থ করার উদ্দেশ্যে প্রনোদিত হইয়া আইন প্রশাসন বা আইন শৃঙ্খলা রক্ষনাবেক্ষন কাজে হস্তক্ষেপ করিয়া বে-আইনীভাবে জনগনের মধ্যে ভীতি বা সন্ত্রাস সৃষ্টির চেষ্ঠা নাশকতা বা অন্তর্ঘাতমূলক কর্মকান্ড ও জঙ্গী তৎপরতা সৃষ্টির চেষ্ঠা করিয়া উস্কানী দেওয়ায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ঘ ধারায় এ মামলা রম্নজু করেছে। মামলা -নং ১১ (৬)/১৫। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুলস্নাহ জানান এজাহার ভুক্ত অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।#

সর্বশেষ আপডেটঃ ৭:০০ অপরাহ্ণ | জুন ১১, ২০১৫