| বিকাল ৩:১১ - শুক্রবার - ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ - ২০শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ভালো যাচ্ছে না কিং খানের সময়

অন লাইন ডেস্ক, ১০ জুন ২০১৫, বুধবার:

শাহরুখ খানের আগামী ছবি ‘রায়ীস’-এর কপালে ঘনাচ্ছে কালো মেঘ। খুব একটা ভালো যাচ্ছে না কিং খানের সময়। গত মাসে হাঁটুতে অস্ত্রোপচার হয়েছিলো বলিউডের এই অভিনেতার। তারপরে তাকে বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন ডাক্তার কিন্তু তা সত্বেও শুটিং চালিয়ে যাচ্ছিলেন তিনি। ‘রায়ীস’ ছবির জন্য পায়ের অস্ত্রোপচার হওয়ার পরেও ‘গরবা’ নাচের তালে পা মিলিয়েছেন বলিউডের এই অভিনেতা। কিন্তু তারই মধ্যে মুম্বাইয়ের বর্ষা বেশ কাবু করে দিলো ‘রায়ীস’এর পুরো ইউনিটকে।

মুম্বাইয়ের ফিল্ম সিটিতে একটি বিশাল সেট তৈরি করা হয়েছিল ‘রায়ীস’এর শুটিংয়ের জন্যে। কিন্তু বর্ষার প্রথম দিনেই নষ্ট হয়ে গিয়েছে সেটের একটি বড় অংশ। এর ফলে ভালো মতোই ক্ষতির মুখে পড়তে হয়েছে ছবির দুই প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেনমেন্ট এবং এক্সেল এন্টারটেনমেন্টকে। এই দুটি প্রযোজনা সংস্থার পার্টনার শাহরুখ এবং ফারহান আখতার। এদের দু’জনকেই একত্রে দেখা যাবে এই ছবিতে।

সেট নষ্ট হয়ে যাওয়ায় বেশ মনমরা ৪৯ বছর বয়সী এই অভিনেতা। আর এ নিয়ে তিনি টুইটারে জানিয়েছেন, ‘রায়ীসের গোটা টিম বৃষ্টি এবং সময়ের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছে। তার উপরে আমার ক্ষত। সব মিলিয়ে খুব খারাপ লাগছে। অনেক ক্ষতি হয়ে যাচ্ছে রবি ভর্মা, রাহুল এবং মানেকার।’

রাহুল ঢোলাকিয়ার আগামী থ্রিলার ‘রায়ীস’ ছবিতে শাহরুখকে দেখা যাবে একজন গ্যাংস্টারের ভূমিকায়। এই ছবিতে শাহরুখের সহশিল্পী হিসেবে রয়েছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান ও নওয়াজউদ্দিন সিদ্দিক। ছবিটি মুক্তি পাবে ২০১৬ সালের ঈদে।

সর্বশেষ আপডেটঃ ১২:৪১ অপরাহ্ণ | জুন ১০, ২০১৫