| সকাল ৭:১৪ - মঙ্গলবার - ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১০ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

দারাজ মোবাইল উইক মেগাথন এর পার্টনার হলো গ্রামীণফোন

অনলাইন ডেস্ক, ০৯, জুন, মঙ্গলবার, 

ই-কমার্স সাইট দারাজ আয়োজিত মোবাইল উইক মেগাথনে অফিশিয়াল টেলিকম পার্টনার হিসেবে যোগ দিয়েছে গ্রামীণফোন লিমিটেড। বাংলাদেশের বৃহত্তম অনলাইন মোবাইল বিক্রির এই উদ্যোগটি দারাজ এর অনলাইন শপিং প্ল্যাটফর্ম www.daraz.com.bd এ অনুষ্ঠীত হতে যাচ্ছে জুন ৭ থেকে জুন ১৩, ২০১৫ তারিখ পর্যন্ত।

এই সাত দিন গ্রামীণফোন, দারাজ এর সাথে একত্রে দেশব্যাপী গ্রাহকদের জন্য সবচেয়ে সাশ্রয়ী মূল্যে তাদের পছন্দের হ্যান্ডসেট কেনার সুযোগ করে দিবে। মোবাইল উইক এর প্রতিদিন থাকছে “ব্র্র্যান্ড অফ দ্য ডে”, “হিরো ডিল অফ দ্য ডে” সহ মোবাইল এবং অ্যাকসেসরিজ এর উপর বহু ধরনের আকর্ষণীয় অফার। এছাড়াও মোবাইল উইক এ ফ্রি ডাটা বান্ডেল সহ গ্রামীণফোন নিয়ে আসছে বিশেষ মিউজিক ফোন সেট।

এই সহযোগীতাপূর্ণ উদ্যোগ সম্পর্কে গ্রামীণফোনের হেড অফ ডিজিটাল এন্ড সোশাল মিডিয়া জাকিয়া জেরিন বলেন, “আপামর জনতার কাছে ইন্টারনেট বান্ধব হ্যান্ডসেট পৌছে দিতে আমরা সবসময় সচেষ্ট। আর এক্ষেত্রে সাশ্রয়ী মূল্যে হ্যান্ডসেট নিয়ে আসতে আমরা বিশেষ গুরুত্ব দিয়ে থাকি। আমাদের এই লক্ষ্যে অর্জনে দিকে আরো এক ধাপ এগিয়ে যাওয়ার জন্য মোবাইল উইক ম্যারাথন আদর্শ একটি সুযোগ।”

এই আয়োজনে স্যামসাং, হুয়াওয়ে, ম্যাক্সিমাস, ইন্টেক্স, শিয়াওমি, ৬ডিগ্রি, সনি, এইচটিসি, আসুস সহ অন্যান্য আরো অনেক প্রতিষ্ঠানের মোবাইল ব্র্যান্ড থাকছে। বিভিন্ন অফারগুলো জানতে গ্রাহকরা দারাজ এর মোবাইল অ্যাপ্লিকেশন (আইওএস ও অ্যান্ড্রয়েড) ডাউনলোড করতে পারেন এবং মোবাইল উইক সম্পর্কে ওয়াকিবহাল থাকতে ফেসবুক পেজ-এ যেতে পারেন। দারাজ মোবাইল উইক ম্যারাথনে কেনা প্রত্যেকটি মোবাইল ফোনের সাথে গ্রামীণফোন গ্রাহকদেরকে আকর্ষণীয় ফ্রি ডাটা প্যাকেজ দিবে।

গ্রামীণফোন বাংলাদেশে সবার জন্য ইন্টারনেট পৌছে দেওয়ার লক্ষ্যমাত্রা গ্রহন করেছে। প্রতিষ্ঠানটি বিভিন্ন সহযোগিদের মাধ্যমে মোবাইল হ্যান্ডসেটের মূল্য হ্রাসের নানাবিধ উদ্যোগ গ্রহন করছে কারণ বাংলাদেশে ইন্টারনেট ব্যবহারের প্রধান মাধ্যম মোবাইল ফোন। দারাজ এর সাথে এই সহযোগিতাপূর্ণ উদ্যোগটি গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে পছন্দে মোবাইল পৌছে দিতে সাহায্য করবে বলে ধারনা করা হচ্ছে।

সর্বশেষ আপডেটঃ ৮:৫৮ অপরাহ্ণ | জুন ০৯, ২০১৫