| রাত ১১:২৬ - বুধবার - ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১১ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ময়মনসিংহে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্ম বিরতি ও অবস’ান ধর্মঘট কর্মসূচী পালন

শাহ আলম উজ্জ্বলঃ প্রস্তাবিত অষ্টম জাতীয় বেতন কাঠামো বাতিল ও পুনঃ নির্ধারন এবং বিশ্ববিদ্যালয় শিক্ষকদের জন্য স্বতন্ত্র বেতন স্কেল ঘোষনার দাবীতে ময়মনসিংহে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা আজ সোমবার ক্লাশ ও পরীক্ষা বর্জন করে কর্মবিরতি ও অবস’ান ধর্মঘট কর্মসূচী পালন করেছে।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির যৌথ উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে আজ সোমবার সকাল প্রস-াবিত অষ্টম জাতীয় বেতন কাঠামো বাতিল ও পুনঃ নির্ধারন এবং বিশ্ববিদ্যালয় শিক্ষকদের জন্য স্বতন্ত্র বেতন স্কেল ঘোষনার দাবীতে (১১টা থেকে দুপুর ১টা পর্যন-) ক্লাশ ও পরীক্ষা বর্জন করে দু’ঘন্টা ব্যাপী কর্মবিরতি ও অবস’ান ধর্মঘট কর্মসূচী পালন করে।

কর্মবিরতি ও অবস’ান ধর্মঘট কর্মসূচী চলাকালে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড.খন্দকার শরিফুল ইসলাম,সাধারন সম্পাদক প্রফেসর ড. রফিকুল ইসলাম সরদার,আওয়ামীলীগ সমর্থিত বিশ্ববিদ্যালয়ের গনতান্ত্রিক শিক্ষক ফোরামের সভাপতি প্রফেসর ড. মনোরজ্ঞন দাশ ও শিক্ষক সমিতির নেতা প্রফেসর ড. শাহানার আহম্মেদ প্রমুখ ।

বক্তারা বলেন অবিলম্বে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের জন্য স্বতন্ত্র বেতন স্কেল ঘোষনা করা না হলে বৃহত্তর আন্দোলনের কর্মসূচী ঘোষনা করা হবে।

সর্বশেষ আপডেটঃ ৮:২২ অপরাহ্ণ | জুন ০৮, ২০১৫