| রাত ২:০৯ - বুধবার - ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১১ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ফুলবাড়ীয়ার অনেক সাংবাদিক বস’নিষ্ঠ সংবাদ পরিবেশন করেন- ইউএনও

ফুলবাড়ীযা ব্যুরো : ৬ জুন ২০১৫, শনিবার,

ফুলবাড়ীয়া উপজেলা নির্বাহী অফিসার বনানী বিশ্বাস দৈনিক যায়যায়দিন পত্রিকার সাফল্য কামনা করে বলেন, এ পত্রিকাটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। সাংবাদিকদের উচিত নিগেটিভ সংবাদগুলো হাইলাইটস না করে পজেটিভ দিকগুলো বেশি বেশি হাইলাইটস করতে হবে। তিনি বলেন, বাংলাদেশের মুক্তিযুদ্ধসহ সকল ড়্গেত্রে সাংবাদিকদের বলিষ্ঠ ভুমিকা রয়েছে। ফুলবাড়ীয়ার অনেক সাংবাদিক বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। আমাদের সকলের চেষ্টা করা উচিত ভাল মানুষ হওয়া। আমি বিশ্বাস করি আমরা পরিবর্তন হচ্ছি।
সহকারী কমিশনার (ভুমি) আফরোজা আখতার দৈনিক যায়যায়দিন পত্রিকার উত্তোরত্তর সাফল্য কামনা করেন।
উপজেলা স্বাস্থ্য  ও প: প: কর্মকর্তা ডা. একে এম সিদ্দিকুর রহমান সাংবাদিক মানেই নিগেটিভ কেন? সাংবাদিকরা এ সমাজের অংশ, কাজেই সাংবাদিকদের কে ভয়-ভীতি পাওয়ার কোন কারণ নেই। সাংবাদিকদের কে আলাদাভাবে দেখার কোন সুযোগও নেই। আমি মনে করি যার যার অবস’ানে স্ব স্ব দায়িত্ব সঠিকভাবে পালন করা উচিত।
থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব দৈনিক যায়যায়দিন পত্রিকার সাফল্য কামনা করে বলেন আমি নিজেও একজন গ্রাহক আপনারও এ পত্রিকা পড়-ন ও গ্রাহক হউন।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব আমজাদ হোসাইন বলেন, সংবাদপত্র একটি দেশের দর্পন। আমি এ পত্রিকাটির সাফল্য কামনা করি।
ফুলবাড়ীয়া প্রেসক্লাব কার্যালয়ে গতকাল শনিবার (৬জুন) সকাল ১১টায় কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১০বছরে পদার্পণ অনুষ্ঠান পালন করেছে দৈনিক যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম।
ফোরামের সভাপতি কবি মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন ফুলবাড়ীয়া সাংবাদিক ও সাহিত্যিক কল্যাণ সংস’ার সভাপতি মো. আব্দুর রাজ্জাক, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গোলাম মোসত্মফা, ফুলবাড়ীয়া মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক এটিএম মহসীন শামীম, ফুলবাড়িয়া বণিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সেলিম, উপজেলা ছাত্রলীগ সভাপতি হারম্নন অর রশিদ হারম্নন, সাধারণ সম্পাদক অছেক বিলস্নাহ শামীম, সাংবাদিক হাফিজুল ইসলাম স্বপন প্রমুখ। কুরআন তেলাওয়াত করেন হাকীম মো. সাইদুল ইসলাম। পরিচালনায় দৈনিক যায়যায়দিন ফুলবাড়ীয়া প্রতিনিধি ও প্রেসক্লাব সভাপতি মো. নুরম্নল ইসলাম খান।

সর্বশেষ আপডেটঃ ৮:৫১ অপরাহ্ণ | জুন ০৬, ২০১৫