| রাত ৩:৫৩ - সোমবার - ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

পূর্বধলায় ছুরিকাঘাতে অটোরিক্সার চালক খুন

তিলক রায় টুলু ,৪ জুন ২০১৫, বৃহস্পতিবার,পূর্বধলা (নেত্রকোণা ):
বুধবার আনুমানিক রাত ৮টার দিকে পূর্বধলা উপজেলার নারান্দিয়া বাজার সংলগ্ন আশি সড়ক এলাকায় হক মিয়া (৩৫) নামে অটোরিক্সার এক চালককে পেটে ছুরিকাঘাত করে অটোরিক্সা সহ চালককে রাস্তার পাশে ফেলে রেখে যায় সন্ত্রাসীরা। চালকের আর্তচিৎকার শুনে স্থানীয় এবং রাস্তায় চলাচল কারী লোকজন তাকে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় নেত্রকোনা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার বাড়ী নেত্রকোনা সদর থানার বালুয়াকান্দা গ্রামে। খবর পেয়ে শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ, হাইওয়ে পুলিশ ও পূর্বধলা থানা পুলিশ ঘটনা স্থলে আসে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ছোরা উদ্ধার করে। ঘটনাস্থলে রক্তের ছাপ দেখা যায়।
অটোরিক্সার মালিক চন্দন তালুকদার জানান, প্রতিদিনের মতো চালক হক মিয়া অটো নিয়ে সকাল ১০টার দিকে বের হয়ে যান এবং রাত ৮/৯টার মধ্যে অটো বন্ধ করে বাড়িতে চলে যান। কিন্তু বুধবার রাত ৯টার দিকে ফোনে জানতে পারেন তার অটোর চালককে ছুরিকাঘাত করা হয়েছে। খবর পেয়ে অটোর মালিক ছুটে আসেন ঘটনাস্থলে। তিনি আরো জানান, তার অটোরিক্সাটি নেত্রকোনা-মদন সড়কে চলাচল করে। এ সড়কে কেন এবং কি ভাবে আসলো তা তিনি জানেন না।
এ দিকে হত্যাকান্ডের মোটিভ সর্ম্পকে পুলিশ এখনও অন্ধকারেই রয়েছে। এ রিপোর্ট পাঠানো পর্যন্ত থানায় মামলা হয়নি। অপরদিকে রাতের বেলা হাইওয়ে পুলিশের নিয়মিত টহল না থাকার কারনে নেত্রকোণা-ময়মনসিংহ মহাসড়কে ভাড়ায় চালিত অটোরিক্সা মোটর সাইকেল ও সিএনজি চালকদের লাশের মিছিল দিনদিন বেড়েই চলেছে।ফলে চরম নিরাপত্তাহীনতার মাঝে তারা গাড়ী চলাচল করছেন।

সর্বশেষ আপডেটঃ ৪:৫৫ অপরাহ্ণ | জুন ০৪, ২০১৫