| রাত ৪:২৩ - বৃহস্পতিবার - ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৩ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির নেতা ভাইস চেয়ারম্যান মনি’র মায়ের ইন্তেকাল

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি- ০৩, জুন, বুধবার,
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আমিরম্নল ইসলাম ভূইয়া মনি’র মা খালেদা বেগম (৫৮) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না—-রাজিউন)। মঙ্গলবার দুপুর দুইটা ত্রিশ মিনিটে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসারত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারাযান।
২ জুন মঙ্গলবার সকালে খালেদা বেগম নিজ বাসায় হঠাৎ অসুস্থতা বোধ করলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বেলা ১টায় তার অবস্থার অবনতি হলে মেডিকেলের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) স্থানানত্মরিত করা হয়। দুপুর দুইটা ত্রিশ মিনিটে তিনি মারাযান। ওই দিন রাত ৯টায় ঈশ্বরগঞ্জ বড় মসজিদে প্রথম ও রাত ১২টায় মাইজবাগ ইউনিয়নের তারাটি গ্রামে দ্বিতীয় নামাজে জানাজা শেষে স্বামী ইসমাঈল হোসেন ভূইয়ার পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। তাঁর নামাজে জানাযায় বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও সর্বসত্মরের সাধারণ মানুষ অংশ গ্রহন করেন। তাঁর দুই ছেলে আমিরম্নল ইসলাম ভূইয়া মনি ও আমিনুল ইসলাম ভূইয়া রনি আগামী শুক্রবার বাদ জুমা ঈশ্বরগঞ্জ কালীবাড়িস’ নিজ বাসায় ও মাইজবাগ ইউনিয়নের তারাটি গ্রামের বাড়িতে কুরআন খতম ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন।

সর্বশেষ আপডেটঃ ৬:০০ অপরাহ্ণ | জুন ০৩, ২০১৫