| সকাল ৮:২২ - শনিবার - ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ - ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ - ২০শে শাবান, ১৪৪৫ হিজরি

তিন সপ্তাহেও খোঁজ মিলেনি মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ নেতা শুভ’র

সিম্মী আহাম্মেদ, কিশোরগঞ্জ, : ০১ জুন, সোমবার,
তিন সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছেন কিশোরগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের আহবায়ক ইকবাল হোসেন শুভ (৩০)। গত ১৩ মে সকালে জেলার পাকুন্দিয়া উপজেলার চরপলাশ গ্রামের বাড়ি থেকে পাকুন্দিয়া উপজেলা সদরের উদ্দেশ্যে বেরিয়ে শুভ নিখোঁজ হয়ে যান। নিখোঁজ হওয়ার পর থেকে তার দু’টি মুঠোফোন নম্বরও বন্ধ রয়েছে। বহু খোঁজাখুজি করেও কোথাও তার সন্ধান না পেয়ে শুভর বাবা অবসরপ্রাপ্ত সেনা সদস্য শেখ মো. শাহাবউদ্দিন ২৭ মে পাকুন্দিয়া থানায় জিডি (নং-১১৯১) করেছেন। এদিকে দীর্ঘদিনেও তার কোন খোঁজ না পাওয়ায় পরিবারের সদস্যদের দিন কাটছে চরম উদ্বেগ ও উৎকণ্ঠায়। প্রিয় সনত্মানের প্রতীড়্গায় থেকে থেকে মুষড়ে পড়েছেন অসহায় বাবা-মা। তারা যেকোন মূল্যে তাদের একমাত্র ছেলেকে ফেরত চান।
শুভর বাবা শাহাবউদ্দিন জানান, তাদের এক মেয়ে এবং এক ছেলে। মেয়ে শাহনাজ আক্তার বড়। তিনি বিবাহিত এবং ময়মনসিংহের একটি হাইস্কুলে শিড়্গকতা করেন। ছেলে শুভ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে মাস্টার্স করে উত্তরায় বাসা নিয়ে বায়িং হাউজে বিভিন্ন গার্মেন্টের তৈরি পোশাক সরবরাহ করতেন। বিশ্ববিদ্যালয়ে পড়া অবস’ায় প্রেম করে বিশ্ববিদ্যালয়ের ছাত্রী বরিশালের মেয়ে প্রেমাকে বিয়ে করেছিলেন। তাদের সম্পর্ক ভাল ছিল এবং উভয় পরিবার সানন্দে বিয়ে মেনেও নিয়েছিলেন। চার বছর আগে বরিশালে এক সড়ক দুর্ঘটনায় শুভর স্ত্রী প্রেমা মারা যায়। এরপর আর শুভ বিয়ে করেননি। তিনি আরো জানান, সর্বশেষ গত ১৩ মে দুপুরে শুভর সঙ্গে মুঠোফোনে মা জাহানারা বেগমের কথা হয়। এরপর থেকে তার দু’টি মুঠোফোন নম্বর (০১৭১১৬৬০৫০০ ও ০১৯৬২০৯৯৯৬৫) বন্ধ রয়েছে। ছেলের বিবরণ দিতে গিয়ে বার বার কান্নায় ভেঙে পড়েন মা জাহানারা বেগম। কাঁদতে কাঁদতে তিনি জানান, একমাত্র ছেলেকে না পেলে তিনি বাঁচবেন না।
এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ওসি হাসান আল মামুন জানান, শুভর মুঠোফোন নম্বর বিশেস্নষণ করে দেখা গেছে, ঘটনার দিন তিনি উত্তরায় ছিলেন। ধারণা করা হচ্ছে, সেখান থেকেই তিনি নিখোঁজ হয়েছেন। ওসি বলেন, আমি শুভর মা-বাবাকে উত্তরায় গিয়ে খোঁজ নেয়ার জন্য পরামর্শ দিয়েছি। প্রয়োজনে তারা র‌্যাবের সহায়তা চাইলে আমি নিজেও র‌্যাবের সঙ্গে কথা বলবো। তবে উত্তরায় কোথায় শুভ থাকতেন, তার বাবা-মা সেই ঠিকানা জানেন না বলে জানান।

সর্বশেষ আপডেটঃ ২:১০ অপরাহ্ণ | জুন ০১, ২০১৫