| সকাল ৬:০০ - বুধবার - ৩রা আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ১৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৪ঠা মহর্‌রম, ১৪৪৪ হিজরি

পাগলায় যৌতুকের জন্য গৃহবধূ খুন

গফরগাঁও প্রতিনিধি ঃ ৩০ মে ২০১৫, শনিবার:
গফরগাঁওয়ের পাগলা থানার পাতলাশী গ্রামে তামান্না আক্তার(১৯) নামে এক গৃহবধূকে গত শনিবার গভীর রাতে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী, শ্বাশুড়ী ও ননদের বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামীসহ পরিবারের অন্য সদস্যরা পলাতক রয়েছে।
এলাকাবাসী ও নিহতের পরিবারের সাথে কথা বলে জানা যায়, উপজেলার নিগুয়ারী ইউনিয়নের পাতলাশী গ্রামের সাহাজদ্দিনের ছেলে সুমন মিয়ার সাথে প্রতিবেশি অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আঃ সালামের মেয়ে তামান্না আক্তারের সাথে এক বছর আগে বিয়ে হয়। বিয়ের চার-পাঁচ মাস পর থেকে যৌতুক দাবী করায় স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলে আসছিল। এ অবস’ায় গত শনিবার পূনরায় সুমন মিয়া নতুন একটি বাড়ি তৈরি স্ত্রী তামান্নাকে বাবার কাছ থেকে টাকা এনে দিতে বলে। টাকা এনে দিতে অস্বীকৃতি জানালে স্বামী সুমন ও ননদ-শ্বাশুড়ী নির্যাতন চালায়।
নিহত গৃহবধূর বাবা আঃ ছালামের অভিযোগ করে বলেন, যৌতুকের টাকার জন্যই তার মেয়েকে তার স্বামী, ননদ ও শ্বাশুড়ী নির্যাতন করে মেরে ফেলেছে।
উপজেলার পাগলা থানার ওসি বদরুল আলম খান বলেন, এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রসত্মতি চলছে। লাশ উদ্ধার করে ময়না তদনেত্মর জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৬:০৭ অপরাহ্ণ | মে ৩০, ২০১৫