| রাত ১০:২৬ - বুধবার - ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ - ১৮ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

বাকৃবিতে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন

অনলাইন ডেস্ক, ৩০ মে ২০১৫, শনিবার:

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের জ্ঞান ও দক্ষতা উন্নয়নের জন্য ১৫তম বুনয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী গত শনিবার (৩০ মে ২০১৫) জিটিআই মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর।
প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর বলেন, প্রশিক্ষনের কোন বিকল্প নাই প্রশিড়্গন একটি চলমান প্রক্রিয়া। পেশাগত দক্ষতা অর্জনের লক্ষ্যে প্রাপ্ত প্রশিক্ষণ কর্মড়্গেত্রে প্রয়োগ করতে হবে। সামাজিক ও রাষ্ট্রীয় জীবনে যার যার ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে।
জিটিআই এর পরিচালক প্রফেসর ড. এম. মোজাহার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডীন পরিষদের আহবায়ক ও মাৎস্যবিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ ইদ্রিস মিয়া।
অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন কৃষি অনুষদের ভারপ্রাপ্ত ডীন প্রফেসর ড. মোঃ শাহজাহান, কো-অর্ডিনেটর প্রফেসর ড. মোঃ আবদুর রহমান সরকার, কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞন অনুষদের ডীন প্রফেসর পরেশচন্দ্র মোদক, পশুপালন অনুষদের ডীন ও পরীড়্গা নিয়ন্ত্রক প্রফেসর ড. মোঃ জসিমউদ্দিন খান, ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. জহিরম্নল হক খন্দকার প্রমুখ।
উলেস্নখ্য ১৫তম বুনিয়াদি প্রশিড়্গণ কোর্সে বাকৃবিসহ বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের মোট ২৫ জন প্রশিড়্গনার্থী অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন কোর্স কো-অর্ডিনেটর এবং জিটিআই এর সহকারী প্রফেসর এ. কে. এম. রফিকুল ইসলাম ।

সর্বশেষ আপডেটঃ ১:১১ অপরাহ্ণ | মে ৩০, ২০১৫