| বিকাল ৫:৩৪ - মঙ্গলবার - ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

গাজীপুরের কালীগঞ্জে এক তরুণীকে গণধর্ষণ

অন লাইন ডেস্ক, ২৯ মে, শুক্রবার,

গাজীপুরের কালীগঞ্জে এক তরুণীকে গণধর্ষণ করেছে তার সহকর্মীরা। এ ঘটনায় কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দুই মাঝিকে আটক করেছে। তাদের আজ শুক্রবার সকালে গাজীপুরের আদালতে পাঠানো হয়েছে। তাদের ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেছে থানার তদন্তকারী কর্মকর্তা।
ভিকটিমের স্বজন ও পুলিশ জানায়, গত বুধবার রাত ৮টায় নরসিংদীর পলাশ এলাকার প্রাণ আরএফএল কোম্পানির এক নারী কর্মী (১৮) কাজ শেষে বাড়ী কালীগঞ্জের নারগানায় ফেরার জন্য সহকর্মীদের সঙ্গে কোম্পানির একটি নৌকায় ওঠেন। নৌকাটি শীতলক্ষ্যা নদীর নারগানা ঘাটে ভিড়লে সব শ্রমিক নেমে যাওয়ার পর নৌকার মাঝি স্থানীয় মোক্তারপুর গ্রামের আল আমিন (২৫) ও ফাহিম ওই তরুণীর মুখে গামছা বেঁধে নির্জন স্থানে নিয়ে মধ্যরাত পর্যন্ত পালাক্রমে ধর্ষণ করে। পরে কোম্পানির অপর নৌকার দুই মাঝি একই গ্রামের ফারুক ও শরীফকে ডেকে এনে ওই নারী শ্রমিককে তাদের হাতে তুলে দিয়ে চলে যায়। পরে ফারুক ও শরীফ রাত ভর ওই তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে।
ওই তরুণীর বাবা জানান, তার মেয়ের উপার্জনে সংসার চলতো। এখন কিভাবে সংসার চালাবো। তিনি মেয়েকে নির্যাতনকারীদের দ্রুত বিচার দাবি করেন ।
পরে পুলিশে খবর দিলে বৃহস্পতিবার অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে ফারুক ও শরীফকে আটক করে ভিকটিমসহ থানায় আনা হয়। কালীগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, বাকী আসামিদের গ্রেপ্তার করার চেষ্টা অব্যাহত আছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষাসহ আইনী অন্যান্য প্রক্রিয়া চালানো হচ্ছে।

সর্বশেষ আপডেটঃ ১:৪৭ অপরাহ্ণ | মে ২৯, ২০১৫