| রাত ২:১৭ - সোমবার - ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

১৪ দিনের জেল হেফাজতে সালাহউদ্দিন

অনলাইন ডেস্ক | ২৭ মে ২০১৫, বুধবার,

বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদকে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে শিলংয়ের আদালত। গতকাল হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর আজ তাকে আদালতে নেয়া হয়।
মেঘালয়ের নর্থ ইস্টার্ন ইন্দিরা গান্ধী রিজিওনাল ইনস্টিটিউট অব হেলথ অ্যান্ড মেডিকেল সায়েন্সেস (নেগ্রিমস) থেকে বিএনপি’র যুগ্ম- মহাসচিব সালাহউদ্দিন আহমেদকে গতকাল ছাড়পত্র দেয়া হয়েছে। গত ২০শে মে উন্নত চিকিৎসার জন্য তার হাসপাতাল বদল করা হয়েছিল। নেগ্রিমস হাসপাতাল তাকে ছেড়ে দেয়ায় গতকাল বিকাল থেকে তিনি শিলং সদর পুলিশ স্টেশনে পুলিশী হেফাজতে ছিলেন।
নিখোঁজ হওয়ার দুই মাস পর গত ১১ ই মে ভারতের মেঘালয় রাজ্যের রাজধানী শিলংয়ের গলফ লিঙ্ক এলাকায় উদ্ধার হন সালাহউদ্দিন। গলফ লিঙ্ক থেকে আটকের পর প্রথমে একদিন মীমহ্যানস নামের মানসিক হাসপাতালে তাকে রাখা হয়। এরপর শিলংয়ের সিভিল হাসপাতালে সালাহউদ্দিনকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। ওই হাসপাতালের আন্ডার প্রিজনার সেলে (ইউটিপি) তাকে রেখে চিকিৎসা দেয়া হয়। সিভিল হাসপাতালে বিশেষায়িত চিকিৎসা ব্যবস্থা না থাকায় তাকে নেগ্রিমসে গত এক সপ্তাহ ধরে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়। ওই হাসপাতালেই তার চিকিৎসা চলছিল।

সর্বশেষ আপডেটঃ ৭:২৬ অপরাহ্ণ | মে ২৭, ২০১৫