| সকাল ১০:০৮ - শনিবার - ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৪ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ফুলবাড়িয়ায় বিল থেকে গৃহবধুর লাশ উদ্ধার, পাগলের হাতে শিশু নিহত

শাহ আলম উজ্জ্বল ও  ফুলবাড়ীয়া প্রতিনিধি : ২৬ মে ২০১৫, মঙ্গলবার,
ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কচুয়া বিল থেকে আজ মঙ্গলবার বিকালে এক গৃহ বধুর লাশ উদ্ধার এবং কান্দানিয়া বাজারে পাগলের শারিরীক নির্যাতনে তিন বছরের এক শিশু সাব্বির হোসেন সাগর নিহত ও তার সহোদর বোন ঝুমা আক্তার (৬) আহত হয়েছে।
ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজিব জানান উপজেলার উপজেলার কান্দানিয়া গ্রামের আনোয়ার হোসেন মঞ্জুর শিশু কন্যা ঝুমা আক্তার (৬) তার ভাই সাগরকে (৩) সাথে নিয়ে আজ মঙ্গলবার দুপুরে নতুন জামা-কাপড় কেনার জন্য বাড়ির পার্শ্বে বাজারে যাওয়ার সময় খাইরুল (২৫) নামের এক মানসিক প্রতিবন্ধী (পাগল ) তাদের গতিরোধ করে সড়কের উপর আঁছড়িয়ে সাগরকে হত্যা করে বোন ঝুমার উপর আক্রমন চালায়। এ সময় আহত অবস্থায় ঝুমা দৌড়ে প্রানে বেচেঁ যায়। এসময় তার আর্তচিৎকারে এলাকার লোকজন এসে শিশুর লাশ উদ্ধার করলেও পাগলকে ধরতে পারেনি। মর্মানিত্মক এ ঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গুরুতর আহত ঝুমা আক্তারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার ইন্সপেক্টর তদন্ত খলিলুর রহমান জানান উপজেলার নাও গাওঁয়ের কচুয়া বিলে পার্শ্ববর্তী বাদিহাটি গ্রামের মৃত ইউনুছ আলীর স্ত্রী রোকেয়া বেগমের (৪২) লাশ ভাসতে দেখে খবর দিলে পুলিশ ঘটনাস’লে পৌছে বস-ায় মোড়ানো অর্ধগলিত লাশ উদ্ধার করে।
উদ্ধারকৃত গৃহবধু রোকেয়া বেগমের বোন জানান তিন দিন আগে তার বোন বিলে মাছ ধরতে গিয়ে নিখোজ হয়,অনেক খোজাখুজির পর তাকে পাওয়া যায়নি। অবশেষে আজ মঙ্গলবার বিকালে বিল থেকে বোনের লাশ বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করা হয়, তিনি আরো জানান রোকেয়ার স্বামী মারা যাওয়ার পর তার বোন খাল- বিলে মাছ ধরে বাজারে বিক্রি করে সংসার চালাত।  পুলিশের ধারনা গৃহবধুকে ধর্ষনের পর হত্যা করে চটের বস-ায় লাশ ভরে বিলে ফেলে দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। লাশের ময়না তদনে-র জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

সর্বশেষ আপডেটঃ ৬:০৫ অপরাহ্ণ | মে ২৬, ২০১৫