| দুপুর ১২:০৮ - বুধবার - ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১১ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

নতুন প্রেমে পড়েছেন রোনালদো

অনলাইন ডেস্ক ,২৫ মে ২০১৫, সোমবার:

ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে ফেরা ও মেজাজ ঠ-া হওয়ার সহস্য তাহলে এই? পাঁচ বছর একই ছাদের নিচে বসবাস করার পর এ বছর জানুয়ারিতে ইরিনা শায়েকের সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেলেন রোনালদো। কিন্তু বসে নেই কেউ। সেসব পেছনে দু’জনেই পড়েছেন নতুন প্রেমে। ক’দিন আগে ইরিনার নতুন প্রেমের খবর প্রকাশ হয়। চুটিয়ে প্রেম করছেন হলিউডের শক্তিমান অভিনেতা ব্র্যাডলি কুপারের সঙ্গে। তাদের প্রকাশ্যে চুমু খাওয়ার ছবিও এসেছে সংবাদমাধ্যমগুলোতে। রোনালদোও চুপটি করে বসে থাকার লোক নন। ‘লেডি কিলার’ নামটা তার আগে থেকেই আছে। রিয়াল মাদ্রিদের পর্তুগিজ এ উইঙ্গার তারই ধারাবহিকতা রক্ষা করে জড়িয়েছেন নতুন প্রেমে। এমন খবর দিয়েছে বৃটিশ সংবাদমাধ্যম ‘ডেইলি মেইল’ ও ইতালির কয়েকটি পত্রিকা। নতুন প্রেমিকা ইতালিয়ান মডেল। নাম অ্যালেসিয়া তেদেশি। সম্পর্কটা বেশি দিনের না। ইউয়েফা চ্যাম্পিয়ন্স লীগের সেমিফাইনালের ফিরতি লেগে রিয়াল মাদ্রিদের মাঠে খেলতে যায় ইতালির ক্লাব জুভেন্টাস। খেলা দেখতে সান্তিয়াগো বার্নব্যুতে গিয়েছিলেন অ্যালেসিয়াও। আর ওখানেই তিনি রোনালদোর দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হন। প্রকাশ্যে না হলেও গোপানে নাকি ইতিমধ্যে তাদের রোমান্স শুরু হয়ে গেছে।
রোনালদোর সম্প্রতি ফর্মে ফেরা ও মেজাজ নিয়ন্ত্রণে নাকি অ্যালেসিয়ার রোমান্সের বড় অবদান। এপ্রিলে টানা পাঁচ ম্যাচে মাত্র এক গোল পাওয়াটা নাকি রোনালদোর নারী সঙ্গের অভাবে হয়েছিল। ইরিনার সঙ্গে বিচ্ছেদের পর রোনালদোর ফর্মে টান পড়েছিল। কিন্তু অ্যালেসিয়ার সঙ্গে সম্পর্ক হওয়ার পর ফের রোনালদো জ্বলে উঠেছেন বলে ইতালির একটি পত্রিকার দাবি। শেষ তিন ম্যাচে টানা দুই হ্যাটট্রিক ৭ গোল করা নাকি তারই নমুনা।
অ্যালেসিয়া নিজের ফেসবুক পেজে মাদ্রিদে তোলা বেশ কিছু হাস্যোজ্জ্বল মুখের ছবি দিয়েছেন। মাদ্রিদে খুবই দারুণ মুহূর্ত কাটাচ্ছেন বলে তখন জানান তিনি। ভক্তরা তখন তার আনন্দের কারণ বুঝতে না পারলেও এখন পারছেন। মাদ্রিদ থেকে ফিরে ইতালির এ মডেল ফ্রান্সের ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দেন। ওই অনুষ্ঠানে ছিলেন রোনালদোর সাবেক প্রেমিকা ইরিনা। কিন্তু এদিন দু’জন দু’জনকে দেখে এড়িয়ে চলেন বলেও খবরে এসেছে। রোনালদো কিংবা অ্যালিসিয়াÑ কেউ এ প্রেমের কথা প্রকাশ করেন নি। তবে প্রকাশ হতে বেশিক্ষণ লাগবে না বলে মনে করছে ইতালির পত্রিকাটি।

সর্বশেষ আপডেটঃ ৫:৪৭ অপরাহ্ণ | মে ২৫, ২০১৫