| সকাল ৯:১১ - রবিবার - ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

রিয়ালেই থাকছেন রোনালদো-আনচেলত্তি

অনলাইন ডেস্ক ,২৪ মে ২০১৫, রবিবার:

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ৭-৩ গোলের বড় ব্যবধানে জেতার পর রিয়াল মাদ্রিদের গোলমেশিন ক্রিস্টিয়ানো রোনালদো তার নিজস্ব টুইটার অ্যাকাউন্টে টুইট করে জানিয়ে দিলেন পরের মৌসুমেও রিয়ালের হয়ে থাকছেন তিনি।

এ মৌসুমের শেষ ম্যাচে গেটাফের বিপক্ষে মাঠে নামার আগে বাতাসে গুঞ্জন উঠেছিল রিয়াল ছেড়ে যাচ্ছেন রোনালদো এবং দলটির কোচ কার্লো আনচেলত্তিকে বহিষ্কার করতে যাচ্ছে ক্লাব কর্তৃপক্ষ। কোনো শিরোপা না জিতেই মৌসুম শেষ করা রিয়ালকে নিয়ে সমালোচনাও কম হয়নি।

কিন্তু মৌসুমের শেষ ম্যাচের পর সিআর সেভেন জানিয়ে দিলেন, রিয়ালেই থাকছেন তিনি। আর আনচেলত্তির সঙ্গেই পরের মৌসুমে কাজ করতে চান পর্তুগিজ এ তারকা।

রোনালদো টুইটারে আনচেলত্তির সঙ্গে তোলা ছবি পোস্ট করে লেখেন, গ্রেট কোচ এবং অসাধারণ ব্যক্তি। আশা করছি পরের মৌসুমেও একসঙ্গে কাজ করতে পারব।

এদিকে ১২৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে রোনালদোকে দলে ভেড়াতে চেয়েছিল ফরাসি জায়ান্ট দল প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)। ক্লাবের সভাপতি নাসের আল হুসেইনি রোনালদোকে ফরাসি লিগ ওয়ানের আসরে খেলার প্রস্তাব দিলে রিয়ালের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ জানিয়েছিলেন, রোনালদো পরের মৌসুমে কোথায় যাবে সেটি তার উপর নির্ভর করছে। রিয়ালের হয়ে আরও দু’বছরের চুক্তি রয়েছে তার। আমরা তাকে আটকে রাখতে পারবো না। তবে, রোনালদো রিয়ালের হয়েই খেলতে চান।

এদিকে, রোনালদো সতীর্থ কলম্বিয়ান তারকা স্ট্রাইকার জেমস রদ্রিগেজও আনচেলত্তিকে দলে দেখতে চাইছেন। বিশ্বকাপের চমক জাগানো এ স্ট্রাইকার বলেন, আনচেলত্তি রিয়াল ছেড়ে গেলে আমাদের কাজটা বেশ কঠিন হবে। কারণ তিনি এখানে গত দু’বছর ধরে কাজ করছেন। তিনি ভালো করেই দলের সব ব্যাপার জানেন। তবে, আনচেলত্তির দলে থাকা না থাকাটা আমাদের উপর নির্ভর করছে না।

উল্লেখ্য, মৌসুমের প্রথম দিকে দারুণ শুরু করা আনচেলত্তির রিয়াল হঠাৎ করেই ছন্দ হারিয়ে ফেলে। কোপা দেল রে’র ফাইনালে উঠতে ব্যর্থ হয় তার দায়িত্বে থাকা দলটি। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল থেকেও ছিটকে পড়ে রোনালদোরা। ফলে, নাপোলির কোচ রাফা বেনিতেজকে দলের দায়িত্ব দেওয়ার কথা ভাবে রিয়াল। কিন্তু, রিয়াল তারকারাই চাইছেন না আনচেলত্তিকে বহিষ্কার করা হোক।

সর্বশেষ আপডেটঃ ৪:৩২ অপরাহ্ণ | মে ২৪, ২০১৫