| রাত ১:৫৪ - সোমবার - ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৯ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

গফরগাঁওয়ে মাদকাসক্ত স্বামীর কান্ড

গফরগাঁও প্রতিনিধি ঃ ২২ মে, শুক্রবার,
ময়মনসিংহের গফরগাঁওয়ে ফালু মিয়া (৪৫) নামে এক মাদকাসক্ত স্ত্রীর কাছে ২৫হাজার টাকা দাবী করে না পেয়ে প্রথমে তার সপ্তম শ্রেণীতে পড়ুয়া ছেলেকে বিষ খাওয়ানোর চেষ্টা চালায়। ব্যর্থ হয়ে সে নিজে বিষপানে আত্মহত্যা করে। ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার রাতে উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা গ্রামে।
এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা গ্রামের মাদকাসক্ত সিএনজি চালক চার সন্তানের জনক ফালু মিয়া মাদক গ্রহনের জন্য গত বৃহস্পতিবার দুপুরে স্ত্রী আনোয়ারা বেগমের কাছে ২৫হাজার টাকা দাবী করে। ওই টাকা না পেয়ে সন্ধায় মাদকাসক্ত ফালু তার ছোট ছেলে সপ্তম শ্রেণীর শিক্ষার্থী জনিকে(১৩) বাড়ির পাশের রৌহা কারিগরি স্কুল এন্ড কলেজ মাঠে নিয়ে প্রথমে ছেলেকে বিষ খাওয়ানোর চেষ্টা করে। কিন’ ছেলে দৌড়ে বাড়ি এসে এ খবর দেয়। এ সময় ফালু সেখানে বিষপান করে। পরে পরিবারের সদস্যরা প্রতিবেশীদের সহায়তায় দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় সে মারা যায়। গফরগাঁও থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদনেত্মর জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করে।
গফরগাঁও থানার ওসি আবু ওবায়েদা খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,লাশ উদ্বার করে ময়নাতদনেত্মর জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৭:০৬ অপরাহ্ণ | মে ২২, ২০১৫