| রাত ৮:০৬ - মঙ্গলবার - ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ধর্মমন্ত্রীর ছোট ভাই ও ইউপি চেয়ারম্যান আফাজসহ ২জনের লাইসেন্সকৃত আগ্নেয়াস্ত্র ও গুলি জব্দ করেছে পুলিশ

 

স্টাফ রিপোর্টার, ২১ মে, বৃহস্পতিবার,
ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের ছোট ভাই ও আকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফাজ উদ্দিন সরকারের নিবন্ধনকৃত অস্ত্র ও গুলি জব্দ করেছে পুলিশ। একই সাথে একই এলাকার যুবলীগকর্মী শাহিনুর ইসলামের অস্ত্র ও গুলি জব্দ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার আকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফাজ উদ্দিন সরকারের নিবন্ধনকৃত শটগান ও ৪৮টি গুলি তাঁর আকুয়ার বাসা থেকে জব্দ করা হয়েছে বলে জানান কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মুশফিকুর রহমান। তিনি আরো জানান, যুবলীগকর্মী শাহীনুর ইসলামের শটগান ও ৯৭টি রাউন্ড গুলি তাঁর বাসা থেকে জব্দ করা হয়।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম লোক লোকান-রকে বলেন, আইনশৃঙ্খলা রক্ষার্থে পুলিশ দুটি অস্ত্র ও গুলি জব্দ করেছে।

আফাজ উদ্দিন সরকার সাংবাদিকদের বলেন, ‘গোলাগুলির ঘটনার জের ধরেই দুজনের অস্ত্র ও গুলি জব্দ করা হয়েছে।’ তিনি দাবি করেন, এই অস্ত্র কেনার পর থেকে একটি গুলিও খরচ করেননি। ওই দিন ১০০টি গুলির খোসা পাওয়া যায়। এগুলো কার অস্ত্রের গুলি সেটি পরীক্ষা করে বের করারও দাবি জানান ধর্মমন্ত্রীর ছোট ভাই।

উল্লেখ গত ২ মে আকুয়া এলাকায় আফাজ উদ্দিন সরকার ও শাহিনুর ইসলামের সমর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় মস্তু নামের বালু শ্রমিক গুলিবিদ্ধ হন।

সর্বশেষ আপডেটঃ ৯:২২ অপরাহ্ণ | মে ২১, ২০১৫