| রাত ৯:৪০ - বুধবার - ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ - ১৮ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

পদত্যাগ করলেন নেইমারদের সাবেক কোচ

অনলাইন ডেস্ক ,২১ মে ২০১৫, বৃহস্পতিবার:

ব্রাজিল আয়োজিত বিশ্বকাপ ফুটবলটা মোটেই ভালো যায় নি সে সময়ে সেলেকাওদের কোচ হিসেবে থাকা লুইজ ফেলিপ স্কলারির। বর্তমান সময়টিও ভালো যাচ্ছে না বলে ক্লাব দল থেকেও সড়ে দাঁড়ালেন স্কলারি।

দারুণভাবে শুরু করেও বিশ্বকাপের সেমিফাইনালে জার্মানির বিপক্ষে ৭-১ গোলের পরাজয় দেখতে হয় স্কলারিকে। তৃতীয় নির্ধারণী ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষেও হারতে হয় স্কলারি শিষ্যদের।

এরপর ব্রাজিল ফুটবল ফেডারেশন স্কলারিকে দলের দায়িত্ব থেকে সরিয়ে দেয়। বর্তমান দলটির নতুন কোচ হিসেবে কাজ করছেন কার্লোস দুঙ্গা। দ্বিতীয়বারের মতো জাতীয় দলের দায়িত্ব নিয়ে সফল দুঙ্গা। তার দলটি স্কলারির পরবর্তী সময়ে এখন পর্যন্ত অপরাজিত।

ব্রাজিল দল থেকে অপসারিত হয়ে স্কলারি দায়িত্ব নেন ব্রাজিলিয়ান লিগের দল গ্রিমিও ফুটবল ক্লাবের। এবার সেই গ্রিমিও থেকেও পদত্যাগ করলেন স্কলারি।

সেলেকাওদের সাবেক এ কোচ ব্রাজিলিয়ান লিগে কোরিতিবার বিপক্ষে ২-০ গোলে হারের পর কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন। আগের ম্যাচে তার শিষ্যরা ৩-৩ গোলে প্রথববারের মতো খেলতে আসা পোন্তে প্রেতার বিপক্ষে ড্র করেছিল।

তারও আগে স্কলারির দলটি রায়ো গ্রান্ড চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠলেও হেরে বসে। আর ব্রাজিল লিগের গত মৌসুমে তার দল গ্রিমিও সপ্তম স্থান নিয়ে আসর শেষ করে।

সর্বশেষ আপডেটঃ ৫:৫০ অপরাহ্ণ | মে ২১, ২০১৫