| দুপুর ২:০৬ - বৃহস্পতিবার - ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৬ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

বিএনপি-জামাত গণতন্ত্র নয়, খুনিতন্ত্র প্রতিষ্ঠা করতে চায়-নৌ-পরিবহনমন্ত্রী

 

সাখাওয়াত হোসেন হৃদয়, পাকুন্দিয়া , ২০ মে ২০১৫, বুধবার,
বিএনপি-জামাত গণতন্ত্র নয়, খুনিতন্ত্র প্রতিষ্ঠা করতে চায়। ক্ষমতায় থাকলেও তারা খুনের রাজনীতি করে আর ক্ষমতায় না থাকলেও খুনের রাজনীতিই করে। তাই জাতীয়তাবাদী দলকে মানুষ মারার কল হিসেবে আখ্যায়িত করেন নৌ-পরিবহনমন্ত্রী শাহাজাহান খান এমপি।

এসময় তিনি তার বক্তৃতায় আরও বলেন, অবরোধ-হরতালের নামে তারা (বিএনপি-জামাত) শত শত নিরীহ মানুষকে পুড়িয়ে মেরেছে। গাড়ির চালক, হেলপারসহ অসংখ্য মানুষ তাদের হাতে খুন হয়। তাই খালেদা জিয়াকে সকল খুনের দায়দায়িত্ব নিতে হবে। তিনি (খালেদা জিয়া) ঘোষণা দিয়েছিলেন বিজয়ী না হওয়া পর্যন- ঘরে ফিরবেন না। কিন’ এখন তিনি পরাজিত সৈনিকের মতো বাড়িতে ফিরেছেন।

(আজ) বুধবার দুপুরে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার মঠখোলা হাজী জাফর আলী কলেজ মাঠ ময়দানে আয়োজিত ‘১২টি গুরুত্বপূর্ণ নৌ-পথের খনন শীর্ষক প্রকল্পের আওতায় টোক-কটিয়াদী খনন কাজের’ শুভ উদ্ধোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন নৌ-পরিবহনমন্ত্রী শাহাজাহান খান এমপি।

কিশোরগঞ্জ-২(পাকুন্দিয়া-কটিয়াদী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো.সোহরাব উদ্দিন এমপির সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তৃতা রাখেন, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব শফিক আলম মেহেদী, কিশোরগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য রেজোয়ান আহম্মেদ তৌফিক, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, নরসিংদী-২ আসনের সংসদ সদস্য নূরুল মজিদ মাহমুদ এমপি, কিশোরগঞ্জ জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট জিল্লুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আসাদ উল্লাহ, জেলা বারের সভাপতি শাহ আজিজুল হক, কটিয়াদী উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শহীদুল্লাহ, পাকুন্দিয়া থানা আ.লীগের যুগ্ম-আহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, পাকুন্দিয়া ডিগ্রি কলেজের সাবেক ভিপি আব্দুল হাকিম, ফরিদ উদ্দিন, হেলাল উদ্দিন, শফিকুল ইসলাম, পাকুন্দিয়া থানা ছাত্রলীগের আহ্বায়ক এখলাছ উদ্দিনসহ স্থানীয় আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন জেলা থেকে আগত নেতাকর্মীবৃন্দ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন পাকুন্দিয়া ডিগ্রি কলেজের সাবেক ভিপি শফিকুল ইসলাম শফিক।

পরে নৌ-মন্ত্রীসহ অতিথিবৃন্দ থানাঘাট ব্রিজ সংলগ্ন এলাকায় ব্রহ্মপুত্র নদ (টোক-কটিয়াদী) খনন কাজের ভিত্তিপ্রস-র উদ্ধোধন করেন।

সর্বশেষ আপডেটঃ ৫:৩২ অপরাহ্ণ | মে ২০, ২০১৫