| রাত ২:৩৪ - মঙ্গলবার - ২২শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ২৭শে রবিউস সানি, ১৪৪৪ হিজরি

নেত্রকোনায় সাংবাদিক পরিচয়দানকারী তিন যুবক আটক

নেত্রকোনা প্রতিনিধি :  ১৮ মে ২০১৫, সোমবার:

চাঁদা দাবির অভিযোগে নেত্রকোনা ডিবি পুলিশ জেলা শহরের কুড়পাড় এলাকা থেকে রোববার সন্ধ্যায় সাংবাদিক পরিচয়দানকারী দুই যুবককে আটক করেছে। এরা হচ্ছে- জেলা শহরের সাতপাই রেলক্রসিং এলাকার শাহজাহানের ছেলে ওয়াসিউল্লাাহ রাসেল(৩৮) ও নাগড়ার আলী উসমান তালুকদারের ছেলে আসাদ তালুকদার(২৫) ও বারহাট্টার সাহতা গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে মো. সোহেল খান ওরফে দুর্জয়(২৪)। গতকাল সোমবার পুলিশ তাদেরকে আদালতে সোপর্দ করেছে।
অভিযোগে জানা গেছে, আটক হওয়া ওয়াসিউল্ল্লাহ রাসেল, আসাদ তালুকদার ও দুর্জয় বেশ কিছুদিন ধরে স্থানীয় সিএনএন অনলাইনের সাংবাদিক পরিচয় দিয়ে স্থানীয় কতিপয় যুবককে নিয়ে জেলা সদরসহ জেলার বিভিন্ন এলাকায় চাঁদাবাজি করে আসছিল। সিএনএন অনলাইন ছাড়াও ওরা বিভিন্ন সময় বিভিন্ন সংবাদপত্রের প্রতিনিধি বলে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিল। রোববার সন্ধ্যায় জেলা শহরের কুড়পাড় এলাকায় ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার হারুন আর রশিদের ভাই সেলিমের বাসায় গিয়ে চাঁদা দাবি করে। খবর পেয়ে নেত্রকোনা ডিবি পুলিশ তাদেরকে আটক করে।
নেত্রকোনা ডিবির ওসি একেএম কাউসার আহমেদ তিন যুবককে আটকের সত্যতা স্বীকার করে জানান, তাদের বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় প্রচলিত আইনে মামলা দায়েরের প্রস’তি চলছে। ওদের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৬:৩০ অপরাহ্ণ | মে ১৮, ২০১৫