| সকাল ১০:৩৫ - রবিবার - ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

গফরগাঁওয়ে ট্রেন যাত্রীদের অজ্ঞান করে ছিনতাই, আহত-৩

গফরগাঁও প্রতিনিধি ঃ ১৫ এপ্রিল শুক্রবার,
ময়মনসিংহের গফরগাঁওয়ে আন্তঃনগর ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের যাত্রীদের অজ্ঞান করে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় তিন যাত্রী গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তাদের মধ্যে দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার রাত ১০টায় দিকে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনে।
জানা যায়, গত বৃহস্পতিবার ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর ব্রহ্মপুত্র ট্রেনের কামরায় কয়েকজন যাত্রীকে পান খাইয়ে অজ্ঞান করে সর্বস্ব লুটে নেয় ছিনতাইকারী দল। এ সময় ট্রেন যাত্রী গফরগাঁওয়ের যশরা গ্রামের নাজিম উদ্দিনের ছেলে কাউছার(২০), বখুরা গ্রামের মাইনুদ্দিনের ছেলে ইব্রাহিম (২৭) ও পাশ্ববর্তী হোসেনপুর উপজেলার চর হাজিপুর গ্রামের আব্দুর রশীদের ছেলে জুবায়ের হোসেন(২২) গুরুতর অসুস্থ হয়ে পড়ে। রাত ১০টার দিকে ট্রেনটি গফরগাঁও স্টেশনে আসার পর অন্য যাত্রীরা রেল পুলিশের সহায়তায় অসুস্থ’ তিন যাত্রীকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে কাউছার ও জুবায়েরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গফরগাঁও রেলওয়ে স্টেশান মাষ্টার মুসলেম উদ্দিন জানান, ট্রেন যাত্রীদের কাছ থেকে জানতে পারি শ্রীপুর রেলষ্টেশন পার হওয়ার পর পরেই যাত্রীরা অজ্ঞান পাটির খপ্পরে পড়ে।

সর্বশেষ আপডেটঃ ৭:৫৮ অপরাহ্ণ | মে ১৫, ২০১৫