| সকাল ১০:৪৫ - সোমবার - ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

অপহরণের ৩ মাসেও ইসলামপুরে ছানোয়ারা উদ্ধার হয়নি॥গ্রেফতার হয়নি জড়িতরা

আব্দুল্লাহ আল মামুন সুমন,জামালপুর প্রতিনিধিঃ অপহরণের ৩ মাস অতিবাহিত হলেও অপহৃত মাদ্রাসা ছাত্রী ছানোয়ারা (১১) কে উদ্ধার করতে পারেনি ইসলামপুর থানার পুলিশ। গ্রেফতার হয়নি অপহরণের সাথে জড়িতদের কেউ।
ইসলামপুরের নোয়ারপাড়া ইউনিয়নের ফজু আকন্দের অভিযোগ, তার কন্যা ছানোয়ারা খাতুন বীর মাঝবাড়ি দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। তাকে মাদ্রাসায় আসা যাওয়ার সময় উত্যক্ত করতো একই এলাকার খালেক বেজীর পুত্র হাবু শেখ ওরফে সাগর (২৫)। গত ৭ ফেব্রুয়ারি মাদ্রাসায় যাবার সময় ছানোয়ারাকে অপহরণ করে হাবু শেখ ওরফে সাগর ও তার সহযোগিরা।
এ ঘটনায় অপহৃত ছানোয়ারার পিতা দরিদ্র ফজু আকন্দ গত ১২ ফেব্রুয়ারি ২০০০ সনের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/০৩) এর ৭/৩০ ধারায় জামালপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করে। আদালতের নির্দেশে গত ২৩ ফেব্রুয়ারি ইসলামপুর থানায় এই ঘটনায় একটি মামলা হয়। ইসলামপুর থানার মামলা নং-২১। মামলায় হাবু শেখ ওরফে সাগরসহ ৫ জনকে আসামী করা হয়েছে।
অপহৃত শিশু শিক্ষার্থী ছানোয়ারার পিতা দরিদ্র ফজু আকন্দের অভিযোগ, অপহরনের ৩ মাস অতিবাহিত হলেও পুলিশ তার কন্যাকে উদ্ধারে প্রয়োজনীয় কোন পদক্ষেপ নিচ্ছে না। বাদীর অভিযোগ, অপহরণ মামলার আসামীরা এলাকায় প্রকাশ্য ঘুরছে, কিন্তু পুলিশ তাদের গ্রেফতার করছে না। মামলার তদন-কারী কর্মকর্তা আসামীদের বাড়িতে যাওয়ার আগেই আসামীরা রহস্যজনকভাবে জেনে যাচ্ছে। বর্তমানে তার অপহৃত কন্যা জীবিত না তাকে হত্যা করে লাশ গুম করা হয়েছে তাও নিশ্চিত হতে পারছেন না অসহায় পিতা ফজু আকন্দ।
শিশু কন্যা ছানোয়ারাকে দ্রুত উদ্ধার এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে পুলিশ সুপারের জরুরি হস-ক্ষেপ কামনা করেছেন ফজু আকন্দসহ স্থানীয় এলাকাবাসী।

 

সর্বশেষ আপডেটঃ ৮:২৩ অপরাহ্ণ | মে ১২, ২০১৫