| দুপুর ১২:৪৯ - শনিবার - ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১লা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

রিয়াল মাদ্রিদ ছাড়ছেন রোনালদো-ক্যাসিয়াস!

অন লাইন ডেস্ক, ১২ মে ২০১৫, মঙ্গলবার:

এবারের মৌসুমে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের প্রায় সবকটি শিরোপাই হাতছাড়া হওয়ার পথে। কোপা দেল রে থেকে ছিটকে পড়া দলটির চ্যাম্পিয়নস লিগ ও লা লিগায় চলছে বাজে ফর্ম।

আর এরই মধ্যে গ্যালাকটিকোদের সাবেক গোলকিপার অগাস্টিন রদ্রিগেজ জানালেন, দলের মূল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও গোলরক্ষক ইকার ক্যাসিয়াস ‘নিশ্চিত’ রিয়াল ছাড়বেন।

গত ১২ বার মাস ধরে রিয়ালে বাজে ফর্ম কাটছে ক্যাসিয়াসের। সেই সঙ্গে বিভিন্ন মাধ্যম থেকে গুঞ্জন আসছে আগামী মৌসুমে দলের আসতে পারে ম্যানচেস্টার ইউনাইটেডের বর্তমান গোলকিপার ডেভিড ডি গিয়া।

এদিকে গত কয়েক সপ্তাহ হতাশার মধ্যে কেটেছে রোনালদোর। গোল না পাওয়া সঙ্গে এ পর্তুগিজ অধিনায়কের খাতায় যোগ হেয়েছে পেনাল্টি মিস। আর এ নিয়ে মূল ধারার গণমাধ্যম গুলোতে সমালোচনাও হয়েছে তার।

অগাস্টিন জানান, মাদ্রিদ সমর্থকরা আশা করছেন এ মৌসুম শেষেই সান্থিয়গো বার্নাব্যু ত্যাগ করবেন ক্লাবের এ দুই তারকা। যদিও দলের সঙ্গে তাদের এখনও চুক্তি শেষ হয়নি।

রেডিও মার্কাকে দেয়া এক সাক্ষাৎকারে অগাস্টিন বলেন, ‘আমি মনে করি ইকার ক্যাসিয়াস অবশ্যই চলে যাচ্ছে। আর আমি নিশ্চিত ক্রিস্টিয়ানো রোনালদোও ক্লাব ছাড়ছেন।’

রিয়ালের হয়ে ১০ বছর খেলা অগাস্টিন আরো বলেন, ‘আমরা হয়ত আগামী বুধবারেই খবরের কাগজে এই সংবাদটি দেখবো।’

ইউরোপিয়ান চ্যাম্পিয়নরা বুধবার রাত পৌনে একটায় জুভেন্টাসের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে সেমিফাইনালের দ্বিতীয় লেগে মুখোমুখি হবে। প্রথম লেগে কার্লোস আনচেলত্তির শিষ্যরা তুরিনে ২-১ গোলে হেরেছিল।

সর্বশেষ আপডেটঃ ৪:২২ অপরাহ্ণ | মে ১২, ২০১৫