| রাত ১০:১১ - সোমবার - ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ফুলবাড়ীয়ায় ইসলামী ব্যাংকে প্রতারনার সময় ইউপি সদস্যসহ গ্রেফতার ৩

 

আ. জব্বার, ফুলবাড়ীয়া ঃ
ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় ইসলামী ব্যাংকে প্রতারনার সময়  আজ রবিবার দুপুর ১২ টার দিকে এক ইউপি সদস্যসহ ৩ প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত প্রতারক চক্রের বাড়ী মাদারীপুরের শিবচর উপজেলায়। তারা দীর্ঘদিন ব্যাংকে প্রতারনা করে আসছিল। গ্রেফতারকৃতরা হল মাদারীপুরের শিবচর উপজেলার উৎড়াইল গ্রামের হাছেন আলী মেম্বার (৭০), একই উপজেলার কাকইর গ্রামের আবুল কালাম (৪০), চররাগমারা গ্রামের আঃ আলীম। গ্রেফতারকৃতদের মধ্যে হাছেন আলী ১ নং শিরুয়াইল ইউনিয়ন পরিষদের মেম্বার বলে জানান।
পুলিশ ও ব্যাংক সূত্র জানায়, সম্প্রতি ঐ প্রতারক চক্র ইসলামী ব্যাংক ফুলবাড়ীয়া শাখা থেকে এক সিএনজি চালক আঃ কদ্দুছের কাছ থেকে প্রতারনা করে ৫২ হাজার টাকা নিয়ে যায়। সে সময় ব্যাংকের সিসি ক্যামেরায় প্রতারকচক্রকে সনাক্ত করা হয়। রবিবার ঐ প্রতারক চক্র আবার প্রতারনা করার জন্য ব্যাংকে প্রবেশ করলে ব্যাংক কর্মচারীরা তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে। তাদের কাছ থেকে ১ লাখ ২ হাজার ৭৯০ টাকা উদ্ধার করা হয়। শাখা ব্যবস’াপক এটিএম শাহরিয়ার হোসেন জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন ব্যাংকে টাকা উত্তোলনকারীদের টাকা সঠিকভাবে গননা ও জাল টাকা শনাক্ত করে দেয়ার নাম করে টাকা নিয়ে লাপাত্তা দিয়ে আসছিল।
ফুলবাড়ীয়া থানার ওসি রিফাত খান রাজিব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন জিজ্ঞাসাবাদ চলছে, জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরম্নদ্ধে মামলা হবে।

সর্বশেষ আপডেটঃ ৬:৫৬ অপরাহ্ণ | মে ১০, ২০১৫