| সকাল ১১:০৫ - শুক্রবার - ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৩ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

শীর্ষেই রইল মেসি-নেইমারের বার্সেলোনা

অনলাইন ডেস্ক |১০ মে ২০১৫, রবিবার:

স্প্যানিশ লা লিগায় জয়ের ধারা বজায় রেখেছে বার্সেলোনা। রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ২-০ গোলের জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে লুইস এনরিকের শিষ্যরা। কাতালানদের হয়ে গোল করেছেন ব্রাজিল তারকা নেইমার এবং পেদ্রো।

ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে জয় পেতে ঘাম ঝরাতে হয় বার্সাকে। ম্যাচের প্রথমার্ধে কোনো গোলের দেখা পায় নি মেসি, নেইমার, সুয়ারেজদের নিয়ে সাজানো আক্রমণভাগ। সোসিয়েদাদের বিপক্ষে শেষ তিন বারের দেখায় জিততে পারেনি বার্সা। তিন ম্যাচের দুটিতে হেরে তাই এ ম্যাচটি নিয়েও দুশ্চিন্তায় পড়ে স্বাগতিক দর্শকরা।

তবে মাঠে উপস্থিত ৮৬ হাজারের বেশি দর্শকের উপস্থিতিতে প্রথম লিড নেয় স্বাগতিক হিসেবে মাঠে নামা বার্সা। ম্যাচের ৫১ মিনিটের মাথায় নেইমার গোল করে দলকে লিড পাইয়ে দেন।

৮৫ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুন করেন পেদ্রো। লিভারপুলের সাবেক তারকা লুইস সুয়ারেজের অ্যাসিস্ট থেকে গোলটি করেন পেদ্রো। ফলে, ২-০ তে এগিয়ে যায় মেসি বাহিনী। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে এ ফল নিয়েই মাঠ ছাড়ে বার্সা।

এ ম্যাচে জয়ের পর ৩৬ খেলায় ২৯ জয় নিয়ে আর ৯০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই থাকল বার্সেলোনা। তাদের পরেই রয়েছে রিয়াল মাদ্রিদ।

সর্বশেষ আপডেটঃ ৪:০৯ অপরাহ্ণ | মে ১০, ২০১৫