| রাত ৯:১০ - মঙ্গলবার - ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

শিশু মৃত্যু রোধ কল্পে ময়মনসিংহে সেমিনার,শিক্ষার্থীদের ডিসপ্লে ও বাউল গান

শাহ আলম উজ্জ্বল,
আমাদের কেউ থামাতে পারবে না যতদিন না আমরা একটি সমাজ বা বিশ্ব গড়তে পারবো যেখানে কোনো শিশু নির্যাতন,সহিংসতা,হানাহানি,যুদ্ধ বিগ্রহ মানুষের সাথে ঐক্যবদ্ধ হয়ে শিশুদের জন্য সুন্দর পৃথিবী গড়েতোলার আহবান জানিয়ে কিছুতেই থামব না. এক সাথে পরিবর্তন আনবো, একসাথে আমরা প্রতিরোধযোগ্য শিশুমৃত্যু নিমূল করবো এই শ্লোগানে শিশু মৃত্যু রোধ কল্পে গ্লোবাল ইউক এক্যাশান ক্যাম্পেইন বিষয়ে স্কুল শিক্ষার্থীদের সচেতনতার লক্ষে ময়মনসিংহে আজ বৃহস্পতিবার সেমিনার,ডিসপ্লে ও বাউলগান অনুষ্ঠিত হয়েছে।

বে-সরকারী সংগঠন ওয়াল্ডভিশনের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে শহরতলী হাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের জনসচেতনতা সৃষ্টি ও পদক্ষেপ গ্রহনের লক্ষ্যে সেমিনার,ডিসপ্লে ও বাউল গান অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ওয়াল্ডভিশনের ম্যানেজার চৈতালী রেমা, ডাঃ দুলাল চন্দ্র পন্ডিত ও স্কুলের প্রধান শিক্ষক আব্দুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন প্রতিরোধ যোগ্য শিশু মৃত্যু নিমূল করতে সকলকে এগিয়ে আসতে হবে। গ্লোবাল ইউক এক্যাশান ক্যাম্পেইন বিষয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ওয়াল্ডভিশন বাংলাদেশে ২৫ লক্ষাধিক জনসাধারনকে সচেতন করার উদ্যোগ গ্রহন করেছে। #

সর্বশেষ আপডেটঃ ৫:২১ অপরাহ্ণ | মে ০৭, ২০১৫