| দুপুর ১:৫১ - বৃহস্পতিবার - ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ - ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ - ১১ই শাবান, ১৪৪৫ হিজরি

সোহমের সঙ্গে মিমের নতুন ছবি

অনলাইন ডেস্ক | ৬ মে ২০১৫, বুধবার:

দুই বাংলার বিনোদন নিয়ে  বহুল প্রচলিত প্রথম ইন্দো-বাংলাদেশ ম্যাগাজিন আনন্দদিন এবার ছবি প্রযোজনায়!টলিউডের খ্যাতনামা প্রযোজক সংস্থা দাগ ক্রিয়েটিভের সঙ্গে যৌথ প্রযোজনায় নামছে আনন্দদিন।
এখনও এ ছবির নাম ঠিক না হলেও, ছবিটির পরিচালনার দায়িত্বে থাকছেন আনন্দদিনের ক্রিয়েটিভ হেড পরিচালক রাজা চন্দ। মুখ্য ভুমিকায় দেখা যাবে কলকাতার সোহম ও বাংলাদেশের নতুন মুখ বিদ্যা সিনহা সাহা মিম।
বাংলাদেশের এ নায়িকাকে নিয়ে আশাবাদী প্রযোজক রানা সরকার। তার মতে, এই মুহূর্তে বাংলা ছবিতে নতুন মুখের প্রয়োজন রয়েছে এবং মিম খুবই প্রতিভাময়ী। সোহমের প্রতিভা নিয়ে তো নতুন করে কিছু বলার নেই।এটি বিদ্যা সিনহা সাহা মিমের প্রথম কলকাতার ছবি ও সোহমের প্রথম বাংলাদেশের ছবি হতে চলেছে।
মিম এ ছবি প্রসঙ্গে বলেন, সম্প্রতি এ ছবি চুক্তির জন্য কলকাতা গিয়েছিলাম। মঙ্গলবার দেশে ফিরেছি। আগস্টে সোহমের সঙ্গে আমার নতুন ছবির কাজ শুরু হতে যাচ্ছে। আশাকরি দর্শকরা আমার ও সোহমের এ ছবিটি উপভোগ করবেন।
পরিচালক রাজা চন্দ এ মুহূর্তে ভেঙ্কটেশ ফিল্মসের নতুন ছবির কাজে জিত ও কোয়েলকে নিয়ে বেনারসে শুটিংয়ে ব্যস্ত।
তবে এ নতুন ছবি নিয়ে তিনি বেশ আশাবাদী।
বর্তমানে ছবির প্রি-প্রোডাকশন চলছে। আগামীতে এমন আরও পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন আনন্দদিনের সম্পাদক বাশারুল ইসলাম মুন্না। ছবির নাম ঠিক না হলেও অক্টোবর মাসে মুক্তির সময় ঠিক করা হয়েছে। এ ছবির পুরো টিমের জন্য রইল অনেক শুভকামনা!

সর্বশেষ আপডেটঃ ৪:৩৪ অপরাহ্ণ | মে ০৬, ২০১৫