| রাত ১০:৫৩ - শনিবার - ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

পূর্বধলায় ভূয়া ম্যাজিষ্ট্রেট গ্রেফতার

তিলক রায় টুলু,পূর্বধলা প্রতিনিধিঃ   শুক্রবার বিকালে পূর্বধলা উপজেলা সদরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছে রনি রহমান (২৮) নামে এক ভূয়া ম্যাজিষ্ট্রেট। তার বাড়ি নেত্রকোণা সদর উপজেলার গজিনপুর গ্রামে। তার পিতার নাম মতিউর রহমান।
পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হেলাল উদ্দিন দৈনিক লোক লোকান্তরকে জানান, শুক্রবার বিকেলে গ্রেফতারকৃত রনি রহমান (২৮) ও দু’জন সহযোগী পূর্বধলা সদরের একটি রেস্টুরেন্টসহ বিভিন্ন দোকানে গিয়ে নিজেকে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট পরিচয় দেয়। এ সময় ওই দোকানের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করে টাকার জন্য চাপ প্রয়োগ করে। এ সময় দোকানের মালিক জরিমানার টাকা মওকূফের আশায় পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হেলাল উদ্দিনের সাথে মুটোফোনে কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার ওই মুটোফোনেই ম্যাজিষ্ট্রেট পরিচয় দানকারী রনি রহমানের সাথে কথা বললে সে নিজেকে ম্যাজিষ্ট্রেট দাবী করে। এতে নির্বাহী অফিসারের সন্দেহ হলে তিনি পুলিশে খবর দিয়ে ঘটনাস্থলে যান। খবর পেয়ে পুলিশ এসে রনি রহমানকে আটক করে। এ সময় সূযোগ বুঝে রতন ও সুভাষ নামে তার অপর দুই সহযোগী পালিয়ে যায়।
পূর্বধলা থানার ও.সি মুশফিকুর রহমান দৈনিক লোক লোকান্তরকে জানান, এ ঘটনায় রেষ্টুরেন্টের মালিক বাদী হয়ে পূর্বধলা থানায় একটি মামলা দায়ের করেছেন।

সর্বশেষ আপডেটঃ ৯:০৯ অপরাহ্ণ | মে ০২, ২০১৫