| সকাল ৯:৪৯ - শনিবার - ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আজ টেস্টে জয়ের লক্ষ্য নিয়ে নামবে টাইগাররা

ওয়ানডেতে বাংলাওয়াশের পর একমাত্র টি-টোয়েন্টি ম্যাচেও পাকিস্তানকে পরাজিত করে অপ্রতিরোধ্য বাংলাদেশ। পাকিস্তানের বিপক্ষে খুলনায় বাংলাদেশ কেমন ক্রিকেট খেলে সেটাই এখন দেখার অপেক্ষায় টাইগার ভক্তরা।

মঙ্গলবার খুলনার শহীদ শেখ আবু নাসের স্টেডিয়ামের ম্যাচের আগে সোমবার দুপুরে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে মুশফিকুর রহিম বলেন, আমরা ড্র’য়ের লক্ষ্য নিয়ে মাঠে নামব না। জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামবো।মুশফিক আরও বলেন, ড্রয়ের চিন্তা করে খেললে মাথার মধ্যে রক্ষণাত্মক ভাব চলে আসার ঝুঁকি থাকে। সবকিছুই নির্ভর করে ম্যাচের পরিস্থিতির ওপর। তারপরও আমাদের ম্যাচে নামতে হবে জয়ের লক্ষ্য নিয়ে। জয় ছাড়া ভিন্ন কিছু চিন্তা করার নেই। দলে অনেক ম্যাচ উইনার খেলোয়াড় আছে। এটা আমাদের জন্য চ্যালেঞ্জ, নতুন চ্যালেঞ্জ নেওয়ার জন্য আমরা কেন প্রস্তুত হবো না? আমি মনে করি, জয়ের চিন্তা করাই আমাদের জন্য সঠিক সিদ্ধান্ত হবে।

এসময় তিন বিভাগেই সেরাটা দেয়ার কথা বলেন মুশফিক। তিনি বলেন, ব্যাটে সেরাটা দিতে হবে। বাজে বোলিং করলে তার মাশুল দিতে হবে। আর ফিল্ডিংয়ে অবহেলা করলে চলবে না। আমরা তিন বিভাগেই সমন্বয় করে ভালো করতে চাই।

দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে আজ মঙ্গলবার পাকিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে খেলা শুরু হবে সকাল ১০টায়।

সর্বশেষ আপডেটঃ ৫:১৭ পূর্বাহ্ণ | এপ্রিল ২৮, ২০১৫