| রাত ৮:২৩ - মঙ্গলবার - ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

নান্দাইলে ওয়ার্ল্ড ভিশনের ১০টি শিক্ষা প্রতিষ্ঠানে বই এবং আসবাবপত্র বিতরন

 

ভ্রাম্যমান প্রতিনিধি ঃ ময়মনসিংহের নান্দাইল এডিপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর উদ্যোগে পাঠাগার স্থাপনের জন্য উপজেলার ১০টি শিক্ষা প্রতিষ্ঠানে বই এবং আসবাবপত্র বিতরন করা হয়।
গতকাল সোমবার (২৭ এপ্রিল) সকাল ১১টায় স্থানীয় পাবলিক হলে আনুষ্ঠানিক ভাবে প্রতি বিদ্যালয়ের পাঠাগারের জন্য বই, আলমিরা, চেয়ার এবং টেবিল বিতরন করা হয়।
এডিপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, নান্দাইলের ম্যানেজার অনিল চিসিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শাহানূর আলম, বিশেষ অতিথি হিসেবে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বৃহত্তর ময়মনসিংহের ফিল্ড ডিরেক্টর ডমিনিক রঞ্জন পিউরিফিকেশন, প্রেগ্রাম অফিসার সুব্রত পাল ,স্বপন ডেভিড সাহা, প্রেসক্লাব নান্দাইলের সভাপতি হান্নান মাহমুদ, নান্দাইল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আইনূল হক, বক্তব্য রাখেন নান্দাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনামূল হক বাবুল, নান্দাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিড়্গক আব্দুল খালেক, আল আজাহার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিড়্গিকা বাবলী দাস প্রমূখ।
উপজেলার বাঁশাটি উচ্চ বিদ্যালয়, আচারগাঁও ফাযিল মাদরাসা. ঘোষপালা আলিম মাদরাসা, নান্দাইল পাইলট বালিকা বিদ্যালয়, পাঁচানী উচ্চ বিদ্যালয়, গইছখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়,মিশ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, রসুলপুর উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয়, চন্ডীপাশা মডেল সরকারী প্রাথমিক, ও আল আজাহার
সরকারী প্রাথমিক বিদ্যালয় সমূহে এ সকল সামগ্রী বিতরন করা হয়।
অনুষ্ঠানে বাঁশাটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র/ছাত্রীদের হাতে আনুষ্ঠানিক ভাবে
এ সব সামগ্রী বিতরন করেন প্রধান অতিথি মোহাম্মদ শাহানূর আলম ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, জেলা ও উপজেলা কর্মকর্তাবৃন্দ।#

সর্বশেষ আপডেটঃ ৫:৫৫ অপরাহ্ণ | এপ্রিল ২৭, ২০১৫