| সকাল ৬:৫৮ - বুধবার - ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সালমান খানকে খুনের পরিকল্পনা, আটক ১

লোক লোকান্তরঃ  বলিউডের ‘ভাইজান’ খ্যাত সালমান খানকে খুনের পরিকল্পনা করেছিল কুখ্যাত গ্যাংস্টার সম্পত নেহরা। পুরোটা পরিকল্পনা সাজাতে দুই দিনের জন্য সে মুম্বইয়ে গিয়েছিল।

 

গত বুধবার হরিয়ানা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স সম্পত নেহরাকে হায়দরাবাদ থেকে আটক করে। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে এসব তথ্য জানায় সম্পত।

 

আটকের পর সম্পতকে রিমান্ডের জন্য আনা হয় হরিয়ানায় গুরগাঁওয়ে। হায়দরাবাদ থেকে গুরগাঁওয়ে আসার পথে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বেশ কিছু তথ্য জানায় সে।

 

সম্পত পুলিশকে জানায়, সালমান খানকে খুনের জন্য দায়িত্বটা তাকে দেওয়া হয়েছিল। আর সেই পরিকল্পনা করতে সে দুই দিনের জন্য মুম্বইয়ে যায়। সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের ছবি তোলার পাশাপাশি তার গতিবিধি সম্পর্কেও সে নোট করে।

 

এ ব্যাপারে ডেপুটি ইনস্পেক্টর জেনারেল সতীশ বালান জানান, কী ধরনের অস্ত্র লাগবে, তা নিয়ে সিদ্ধান্ত নিতেই মুম্বইয়ে ছিল সে। এই নেহরা একসময় ছিল জাতীয় স্তরের ডিক্যাথলন অ্যাথলেট। তার বাবা ছত্তীশগড় পুলিশের অবসরপ্রাপ্ত অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর।

 

পুলিশ জানতে পারে, লরেন্স বিষ্ণোই ‘গ্যাং’-এর অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য সম্পত নেহরা। একডজন খুন, ছিনতাইসহ নানা রকম অভিযোগ রয়েছে এই দলটির বিরুদ্ধে।

 

নেহরাকে এর আগেও একবার ২০১৬ সালে গ্রেপ্তার করেছিল পুলিশ। কিন্তু জামিনে ছাড়া পেয়ে যায়। সুত্রঃ এই সময়

সর্বশেষ আপডেটঃ ৭:৫৪ পূর্বাহ্ণ | জুন ১০, ২০১৮