| সকাল ৮:৪৭ - শুক্রবার - ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ - ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

র‌্যাব সদস্যকে কুপিয়েছে মাদক ব্যবসায়িরা

লোক লোকান্তর : ঝালকাঠির কাঠালিয়ায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যকে কুপিয়েছে মাদক ব্যবসায়িরা। এই ঘটনায় ২ মাদক ব্যবসায়িকে আটক করা হয়েছে। আহত র‌্যব সদস্যের নাম রফিকুল ইসলাম। এই ঘটনাটি শনিবার (১৯ আগস্ট) বিকেল ৫টার হলেও প্রকাশ পেয়েছে রাত সাড়ে ৯টায় প্রকাশ দিকে।

 

কিন্তু সংশি¬ষ্ট কাঠালিয়া থানার পুলিশ এই বিষয়ে মুখ খুলছে না। তবে এলাকাবাসী জানিয়েছে, ইয়াবার বড় চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব-৮ এর সিভিল টিম। ওই সময় মাদক ব্যবসায়িরা র‌্যাবের ওপর হামলা চালায়। একপর্যায়ে তাদের মধ্যে একজনকে কুপিয়ে আহত জখম করে। এলাকাবাসীর সহায়তায় অতিরিক্ত র‌্যাব সদস্যরা  ঘটনাস্থলে গিয়ে দুই জনকে আটক করে।

 

সেই সাথে আহত ওই র‌্যাব সদস্যকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে হাসপাতালের ৩ তলায় সার্জারি ওয়ার্ডে তিনি চিকিৎসাধীন রয়েছেন বলে নিশ্চিত করেছে সেখানকার একটি সূত্র। আটক মাদক ব্যবসায়িরা হলেন- কাঠালিয়া উপজেলার মইশকান্দি গ্রামের আজিজ মিয়ার ছেলে মো. কুদ্দুস মিয়া (৫০) এবং একই গ্রামের শরিফ বাড়ির দেলেয়ার শরিফের ছেলে তাছিফ (২৬)।

 

এই বিষয়টি এলাকায় সকলের মুখে মুখে শোনা গেলেও রাত সাড়ে ৯টায় কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন শওকত বলছেন, এরকম ঘটনা তার জানা নেই। তবে সাংবাদিকদের কাছে তিনি শুনেছেন। যদিও পরক্ষণে আবার বলছেন, শুনেছেন র‌্যাবের সোর্স আহত হয়েছে। তবে র‌্যাব তাদেরকে কিছুই জানায়নি।

 

এদিকে বরিশাল র‌্যাব-৮ এর পরিচালক (সিও) আনোয়ার উজ জামান জানিয়েছেন, তিনি বিষয়টি সম্পর্কে ওয়াকিবহল নয়। তবে শুনেছেন মাদক উদ্ধার অভিযানে গিয়ে তাদের এক সদস্য আহত হয়েছেন।”

সর্বশেষ আপডেটঃ ১০:১০ পূর্বাহ্ণ | আগস্ট ২১, ২০১৭