| সকাল ৯:১১ - শুক্রবার - ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ - ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ময়মনসিংহে শিশু সমাবেশ অনুষ্ঠিত শিশুদের নের্তৃত্ব বিকাশ ও সুশিক্ষা প্রত্যেক পরিবারে শুরু করুন

ময়মনসিংহ প্রতিনিধি : শিশু নের্তৃত্ব ও শিক্ষা অত্যাবশ্যকীয় বিষয়ক দিনব্যপী বার্ষিক সমাবেশ ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ময়মনসিংহ রিজিওন এর উদ্যোগে কারিতাস ময়মনসিংহ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

 

ফুলপুর এডিপি ম্যানেজার ইউজিন রদরিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক শিশু সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মোহসিন উদ্দিন, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ময়মনসিংহ রিজিওন এর কর্মকর্তা উজ্জল বিশ্বাস, মময়নসিংহ এডিপি ম্যানেজার চৈতালী রেমা, নান্দাইল এডিপি ম্যানেজার ও বার্ষিক শিশু সমাবেশ এর আহবায়ক লিমা হান্না দারিং , সুভ্রা কুবি(ভালুকা), উজ্জল পেট্রিক কোরাইয়া (নান্দাইল), ময়মনসিংহ এডিপি স্পোনসরশিপ প্রোগ্রাম অফিসার দিপংকর দেবরা, শুভেচ্ছা বক্তব্য রাখেন রিজিওনাল চাইল্ড ফোরাম এর সহসভাপতি আলী কবির প্রান্থ।

 

প্রধান অতিথি মোহসিন উদ্দিন বলেন শিশুদের নের্তৃত্ব বিকাশে তার পরিবারের মধ্যে থেকেই বাস্তবায়ন করতে পারলেই কেবল তাঁর সফলতা সম্ভব। তিনি বলেন পরিবারে যদি শিশুকে সঠিকভাবে সুশিক্ষায় শিক্ষিত করা যায় তা হলেই আমাদের শিশুরা তার নিরাপদ থাকতে পারবে। শিশুকে হ্যা বলুন কোনভাবেই না বলা যাবেনা। প্রয়োজনে তাঁকে বুঝিয়ে বলতে হবে। তিঁনি শিশুদের,নের্তৃত্ব বিকাশ, সুরক্ষা, নিরাপত্তা, সু-শিক্ষা, শিশুর সকল প্রকার অধিকার তার পরিবার থেকে কালবিলম্ব না করে এ মুহুর্ত থেকেই শুরু করার আহবান জানিয়েছেন।

সর্বশেষ আপডেটঃ ১১:৪৫ অপরাহ্ণ | জুলাই ২৯, ২০১৭